close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

প্রাথমিকে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগে বিক্ষোভ-অবরোধে এসএফআই, ডিওয়াইএফআই

প্রাথমিকে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগে রাজ্যজুড়ে বিক্ষোভ-অবরোধে নামল SFI-DYFI. দুপুরে দীর্ঘক্ষণ পথ অবরোধ হয় কলেজ স্ট্রিটে। একই ছবি জেলায় জেলায়। শিক্ষক নিয়োগে দুর্নীতি অভিযোগে বিক্ষোভের আঁচ ছড়ায় বিধানসভাতেও।বিক্ষোভ। পথ অবরোধ। কলকাতা থেকে জেলা। প্রাথমিকে শিক্ষক নিয়োগের দুর্নীতি এবং SSC-র গ্রুপ ডি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগ। প্রতিবাদে সোমবার রাজ্যজুড়ে বিক্ষোভ অবরোধের ডাক দেয় SFI ও DYFI. কলেজ স্ট্রিটে ছিল মূল কর্মসূচি। দুপুরে প্রায় মিনিট কুড়ি পথ অবরোধ হয়। শিক্ষামন্ত্রীর কুশপুতুল দাহ করেন বিক্ষোভকারীরা। অবিলম্বে ব্যবস্থা না নিলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন তারা।যাদবপুর, নাগেরবাজার এবং নিউটাউনেও অবরোধ কর্মসূচি পালন করে বাম ছাত্র যুব সংগঠন।

Updated: Feb 20, 2017, 08:05 PM IST
 প্রাথমিকে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগে বিক্ষোভ-অবরোধে এসএফআই, ডিওয়াইএফআই

ওয়েব ডেস্ক: প্রাথমিকে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগে রাজ্যজুড়ে বিক্ষোভ-অবরোধে নামল SFI-DYFI. দুপুরে দীর্ঘক্ষণ পথ অবরোধ হয় কলেজ স্ট্রিটে। একই ছবি জেলায় জেলায়। শিক্ষক নিয়োগে দুর্নীতি অভিযোগে বিক্ষোভের আঁচ ছড়ায় বিধানসভাতেও।বিক্ষোভ। পথ অবরোধ। কলকাতা থেকে জেলা। প্রাথমিকে শিক্ষক নিয়োগের দুর্নীতি এবং SSC-র গ্রুপ ডি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগ। প্রতিবাদে সোমবার রাজ্যজুড়ে বিক্ষোভ অবরোধের ডাক দেয় SFI ও DYFI. কলেজ স্ট্রিটে ছিল মূল কর্মসূচি। দুপুরে প্রায় মিনিট কুড়ি পথ অবরোধ হয়। শিক্ষামন্ত্রীর কুশপুতুল দাহ করেন বিক্ষোভকারীরা। অবিলম্বে ব্যবস্থা না নিলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন তারা।যাদবপুর, নাগেরবাজার এবং নিউটাউনেও অবরোধ কর্মসূচি পালন করে বাম ছাত্র যুব সংগঠন।

আরও পড়ুন চিকিত্‍সকের গাফিলতিতে মৃত্যুর অভিযোগ, ধনেখালিতে ভাঙচুর নার্সিংহোম

রাজ্যজুড়ে সোমবার পথে নামে বাম ছাত্র যুবরা। সোদপুর ট্র্যাফিক মোড়ে বি টি রোড অবরোধ করেন SFI-DYFI কর্মীরা। বহরমপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কে গির্জার মোড়ে পথ অবরোধ করেন বিক্ষোভকারীরা। শিলিগুড়িতেও  অবরোধ কর্মসূচি পালন করেন  SFI-DYFI কর্মীরা। অবরোধ হয় কৃষ্ণনগরেও। প্রাথমিকে শিক্ষক নিয়োগে দুর্নীতি অভিযোগে উত্তপ্ত বিধানসভাও। শিক্ষামন্ত্রীর সামনেই ওয়েলে নেমে বিক্ষোভ দেখান বাম ও কংগ্রেস বিধায়করা। পরে সভার বাইকে এসে বিক্ষোভ করেন বিরোধীরা।

আরও পড়ুন  ভারত সরকারের স্টিকার লাগানো একটি গাড়ির তাণ্ডবে মৃত্যু বহরমপুরে