বিতর্কিত মন্তব্যের জেরে অনুব্রত মণ্ডলকে শোকজ করল নির্বাচন কমিশন

কর্মিসভায় বিতর্কিত মন্তব্যের জের। অনুব্রত মণ্ডলকে শোকজ করল নির্বাচন কমিশন। জবাব তলব করা হয়েছে ২৪ ঘণ্টার মধ্যে। অনুব্রত যদি বাইরে থাকেন, ভোট করা যাবে না। আজই নির্বাচন কমিশনে এই নালিশ ঠুকে আসেন বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি। তাঁর বিরুদ্ধে অভিযোগ জানায় বামেরাও। 

Updated By: Mar 17, 2016, 08:37 PM IST
বিতর্কিত মন্তব্যের জেরে অনুব্রত মণ্ডলকে শোকজ করল নির্বাচন কমিশন

ওয়েব ডেস্ক: কর্মিসভায় বিতর্কিত মন্তব্যের জের। অনুব্রত মণ্ডলকে শোকজ করল নির্বাচন কমিশন। জবাব তলব করা হয়েছে ২৪ ঘণ্টার মধ্যে। অনুব্রত যদি বাইরে থাকেন, ভোট করা যাবে না। আজই নির্বাচন কমিশনে এই নালিশ ঠুকে আসেন বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি। তাঁর বিরুদ্ধে অভিযোগ জানায় বামেরাও। 

অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে বৃহস্পতিবার কমিশনে অভিযোগ জানান বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি। তার আগে অভিযোগ জানিয়ে এসেছেন বামেরা। এনিয়ে রিপোর্ট যায় দিল্লিতে নির্বাচন কমিশনের দফতরেও। এরপরই ব্যবস্থা। বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে শোকজ করল নির্বাচন কমিশন। ২৪ ঘণ্টার মধ্যে তাঁকে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

এবার বিতর্কের কারণ, গত ১৫ মার্চ, বোলপুরে তৃণমূলের জেলা কমিটির মিটিংয়ে, দলের জেলা পর্যবেক্ষক ফিরহাদ হাকিমের সামনেই তিনি হুমকি দেন বলে অভিযোগ। ময়ূরেশ্বরের বিজেপি প্রার্থীর অভিযোগ, প্রচারে প্রতি পদে বাধা পাচ্ছেন তিনি। কারণ, তৃণমূলের সন্ত্রাস। তৃণমূলের কেষ্ট অবশ্য বিন্দাস মেজাজে। বিজেপিরই বিরুদ্ধে উল্টে তিনি অভিযোগ এনেছেন, কুত্‍সা রটানোর।

এবার ভোটারদের নিরাপত্তা, তাঁদের বুথমুখী করার ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে কমিশন। সেক্ষেত্রে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়েও কড়া মনোভাব দেখাবেন কমিশনের কর্তারা। আশা গেরুয়া শিবিরের। ভোটের সময় বীরভূমে প্রত্যেকটি বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনেরও দাবি জানিয়েছে বিজেপি। 

.