অধ্যাপনার চাকরি হারালেন বোলপুরের তৃণমূল সাংসদ অনুপম

শেষ পর্যন্ত বিশ্বভারতী ছাড়তেই হচ্ছে বোলপুরের তৃণমূল সাংসদ অনুপম হাজরাকে। ১ জুনের মধ্যে তাঁকে বিশ্বভারতীতে অধ্যাপনার কাজে যোগ দিতে বলেছিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। কিন্তু এখনও কাজে যোগ না দেওয়ায় বিশ্বভারতীতে অধ্যাপনার সুযোগ হারালেন অনুপম হাজরা। এঘটনায় গতকালই ফেসবুকে প্রতিক্রিয়া জানান অনুপম। "আমি একটি ভাল শিক্ষা পেলাম। মানব সম্পদ উন্নয়ন মন্ত্রকের এই শিক্ষা আমার সবসময়য় মনে থাকবে। আশা করি বিশ্বভারতী কতৃপক্ষ সব নিয়ম মেনেই এই সিদ্ধান্ত নিয়েছে। তবে আমি একজনের দূর্নীতি নিয়ে বহুবার নিজের কথা গুলো জানিয়েও কোনও কাজ হয়নি।" নিজের ফেসবুকে এই প্রতিক্রিয়াি জানিয়েছেন  তৃণমূল সাংসদ ।  

Updated By: Jun 3, 2015, 02:42 PM IST
অধ্যাপনার চাকরি হারালেন বোলপুরের তৃণমূল সাংসদ অনুপম

ওয়েব ডেস্ক: শেষ পর্যন্ত বিশ্বভারতী ছাড়তেই হচ্ছে বোলপুরের তৃণমূল সাংসদ অনুপম হাজরাকে। ১ জুনের মধ্যে তাঁকে বিশ্বভারতীতে অধ্যাপনার কাজে যোগ দিতে বলেছিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। কিন্তু এখনও কাজে যোগ না দেওয়ায় বিশ্বভারতীতে অধ্যাপনার সুযোগ হারালেন অনুপম হাজরা। এঘটনায় গতকালই ফেসবুকে প্রতিক্রিয়া জানান অনুপম। "আমি একটি ভাল শিক্ষা পেলাম। মানব সম্পদ উন্নয়ন মন্ত্রকের এই শিক্ষা আমার সবসময়য় মনে থাকবে। আশা করি বিশ্বভারতী কতৃপক্ষ সব নিয়ম মেনেই এই সিদ্ধান্ত নিয়েছে। তবে আমি একজনের দূর্নীতি নিয়ে বহুবার নিজের কথা গুলো জানিয়েও কোনও কাজ হয়নি।" নিজের ফেসবুকে এই প্রতিক্রিয়াি জানিয়েছেন  তৃণমূল সাংসদ ।  

বিশ্বভারতীর এক প্রভাবশালী ব্যক্তির অঙ্গুলিহেলনেই তাঁকে সরিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বোলপুরের সাংসদ। যদিও ফেসবুকে ওই ব্যক্তির নাম করেননি অনুপম।

 

.