উন্নয়নের নিরিখে মুখ্যমন্ত্রীর খাতায় ফেল দক্ষিণ ২৪ পরগণা

উন্নয়নের নিরিখে মুখ্যমন্ত্রীর পাসমার্ক পেল না দক্ষিণ চব্বিশ পরগনা। একশো দিনের কাজ থেকে টেকনো ইন্ডিয়ার প্রকল্প, প্রশাসনিক বৈঠকে কাজের অগ্রগতি নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন মুখ্যমন্ত্রী। ধমক খেলেন জেলার প্রশাসনিক কর্তারা। উন্নয়নের জন্য ঢালাও সার্টিফিকেট তো নয়ই।  উল্টে কাজের অগ্রগতি নিয়ে অসন্তুষ্ট মুখ্যমন্ত্রীর ধমক খেতে হল দক্ষিণ চব্বিশ পরগনার জেলাশাসক এবং সভাধিপতিকে।   

Updated By: May 28, 2015, 08:23 PM IST
উন্নয়নের নিরিখে মুখ্যমন্ত্রীর খাতায় ফেল দক্ষিণ ২৪ পরগণা

ব্যুরো: উন্নয়নের নিরিখে মুখ্যমন্ত্রীর পাসমার্ক পেল না দক্ষিণ চব্বিশ পরগনা। একশো দিনের কাজ থেকে টেকনো ইন্ডিয়ার প্রকল্প, প্রশাসনিক বৈঠকে কাজের অগ্রগতি নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন মুখ্যমন্ত্রী। ধমক খেলেন জেলার প্রশাসনিক কর্তারা। উন্নয়নের জন্য ঢালাও সার্টিফিকেট তো নয়ই।  উল্টে কাজের অগ্রগতি নিয়ে অসন্তুষ্ট মুখ্যমন্ত্রীর ধমক খেতে হল দক্ষিণ চব্বিশ পরগনার জেলাশাসক এবং সভাধিপতিকে।   

১০০ দিনের কাজ, কিষাণ ক্রেডিট কার্ড বিলি থেকে শুরু করে বিদ্যুত, পানীয় জল সরবরাহ, কোনও কাজেই যে তিনি সন্তুষ্ট নন, প্রশাসনিক বৈঠকে তা স্পষ্ট করে দেন মুখ্যমন্ত্রী।

এমনকি বৈঠকে শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়েও ক্ষোভ চেপে রাখেননি মমতা বন্দ্যোপাধ্যায়।

শুধু উন্নয়নের কাজে ঢিলেমি নয়। জেলায় তিনটি বন্দর তৈরির কথা ঘোষণা হলেও,  কাজ এগোয়নি। ছমাস আগে ইকো টুরিজম পার্কের জন্য টেকনো ইন্ডিয়াকে জমি দেওয়া হয়েছে। কিন্তু কাজ শুরুই হয়নি।

 

.