সবং কাণ্ডে এবার বিধানসভা বয়কট করল কংগ্রেস

সবং কলেজে ছাত্র খুন। এই ইস্যুতে ইতিমধ্যেই বাংলা বনধ হয়েছে। নবান্ন অভিযান করেছে কংগ্রেস। কলেজের সামনে ও গান্ধীমূর্তির পাদদেশে দীর্ঘদিন অনশন করেছেন মানস ভুঁইয়া। এবার সবংকাণ্ডে  বিধানসভা বয়কট করল কংগ্রেস।

Updated By: Sep 28, 2015, 08:49 PM IST

ওয়েব ডেস্ক: সবং কলেজে ছাত্র খুন। এই ইস্যুতে ইতিমধ্যেই বাংলা বনধ হয়েছে। নবান্ন অভিযান করেছে কংগ্রেস। কলেজের সামনে ও গান্ধীমূর্তির পাদদেশে দীর্ঘদিন অনশন করেছেন মানস ভুঁইয়া। এবার সবংকাণ্ডে  বিধানসভা বয়কট করল কংগ্রেস।

বিধানসভা অধিবেশনের শেষদিন। শুরুতেই পয়েন্ট অন অর্ডার তুলে সবং নিয়ে আলোচনার দাবি জানায় কংগ্রেস। আদালতের বিচারাধীন বলে তা নাকচ করে দেন অধ্যক্ষ। এর পরেই সারাদিনের জন্য বিধানসভা বয়কট করে কংগ্রেস। কংগ্রেসের এদিন আক্রমণের মূল লক্ষ্য ছিলেন মুখ্যমন্ত্রী ও পশ্চিম মেদিনীপুর SP ভারতী ঘোষ।

সবংকাণ্ড কিন্তু, ক্রমশ জটিল হচ্ছে। তড়িঘড়ি ইতিমধ্যেই এইকাণ্ডে চার্জশিট দাখিল করেছে পুলিস। কেন অনুপমকে জেলে স্থানান্তরিত করা হল তানিয়েও বিভিন্ন মহলে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। তাঁর প্রাণনাশের আশঙ্কা করে প্রশাসনের বিভিন্ন স্তরে চিঠি পাঠিয়েছেন মানস ভুইংয়া। আগামী ৬ অক্টোবর সবং অভিযানের ডাক দিয়েছে কংগ্রেস। এই পরিস্থিতিতে সবং কাণ্ড সরকার কীভাবে সামাল দেয় এখন সেটাই দেখার।

.