নেতার স্ত্রীকে আগে দেখতে হবে, নির্দেশ না মানায় চিকিত্‍সকের বাড়িতে হামলা!

অন্য রোগীদের ছেড়ে নেতার স্ত্রীকে আগে দেখতে হবে। নির্দেশ না মানায় রাতে চিকিত্‍সকের বাড়িতে হামলা। মারধর।ভাঙচুর। কুলতলি থানার জয়নগর গ্রামীন হাসপাতালের ঘটনা। চিকিত্‍সক অনিন্দ্য ঘোষের অভিযোগ, গতকাল রাতে তার স্ত্রীকে  নিয়ে হাসপাতালে  আসেন স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্য অসীম হালদার। হাসপাতালে এসেই  আগে তার স্ত্রীকে দেখতে বলেন অসীম হালদার। অন্য রোগীদের ভিড় থাকায় চিকিত্‍সক কিছুটা সময় চাইলে চিকিত্‍সকের ওপর  চোটপাট করে হাসপাতাল ছাড়েন ওই তৃণমূল নেতা।

Updated By: May 6, 2016, 04:02 PM IST
 নেতার স্ত্রীকে আগে দেখতে হবে, নির্দেশ না মানায় চিকিত্‍সকের বাড়িতে হামলা!

ওয়েব ডেস্ক: অন্য রোগীদের ছেড়ে নেতার স্ত্রীকে আগে দেখতে হবে। নির্দেশ না মানায় রাতে চিকিত্‍সকের বাড়িতে হামলা। মারধর।ভাঙচুর। কুলতলি থানার জয়নগর গ্রামীন হাসপাতালের ঘটনা। চিকিত্‍সক অনিন্দ্য ঘোষের অভিযোগ, গতকাল রাতে তার স্ত্রীকে  নিয়ে হাসপাতালে  আসেন স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্য অসীম হালদার। হাসপাতালে এসেই  আগে তার স্ত্রীকে দেখতে বলেন অসীম হালদার। অন্য রোগীদের ভিড় থাকায় চিকিত্‍সক কিছুটা সময় চাইলে চিকিত্‍সকের ওপর  চোটপাট করে হাসপাতাল ছাড়েন ওই তৃণমূল নেতা।

চিকিত্‍সকের অভিযোগ, এরপর রাতে অসীম হালদারের দলবল  কোয়ার্টারে ঢুকে চাণ্ডব চালায়। ঘরের আসবাবপত্র ভাঙচুর করা হয়। মারধর করা হয় চিকিত্‍সককে। হামলায় জখম হয়েছেন চিকিত্‍সক অনিন্দ্য ঘোষের আরও এক সহকর্মী। দুষ্কৃতীদের হাত থেকে সেইসময় কোনওক্রমে পালিয়ে রক্ষা পান ওই চিকিত্‍সক ও তার সহকর্মী। রাতেই কূলতলি থানায় অভিযোগ করেন আক্রান্ত চিকিত্‍সক। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত নেতাকে গ্রেফতার করেছে পুলিস।  ঘটনার পর নিরাপত্তার অভাবে হাসপাতাল ছেড়েছেন দুই চিকিত্‍সক। আজ ধৃত তৃণমূল নেতাকে বারুইপুর মহকমা আদালতে তোলা হয়।

.