সোনারপুরে অটো-টোটো চালকদের সংঘর্ষ থামাতে লাঠি চালালো পুলিস

বছরের প্রথমদিনও ছাড় নেই। সোনারপুরে অটো-টোটো চালকদের সংঘর্ষ থামাতে লাঠি চালাতে হল পুলিসকে। সোনারপুর থানার সামনেই একাধিক টোটো ভাঙচুর করা হয়। টোটো চালকদের অভিযোগ, যাত্রী তোলা নিয়ে অশান্তির জেরে হামলা চালিয়েছে অটো চালকরা। ভাঙচুরের কথা অস্বীকার করে অটো চালকদের অভিযোগ, যাত্রী তোলা নিয়ে কোনও নিয়মনীতি মানছেন না টোটো চালকরা। বছরের প্রথদিন সকাল থেকেই ধুন্ধুমার সোনারপুরে। সোনারপুরে আটো ও টোটো চালকদের সংঘাত এই প্রথম নয়। এর আগে সমস্যা মেটাতে আলাদা দুটি রুটও তৈরি করা হয়েছিল। কিন্তু তাতে সমস্যার সমাধান হয়নি। রবিবার দুই পক্ষের সংঘাত চরম আকার নেয়। অভিযোগ অটোচালকরা সংঘবদ্ধ হয়ে একের পর এক টোটো ভাঙচুর করে।

Updated By: Jan 1, 2017, 07:37 PM IST
 সোনারপুরে অটো-টোটো চালকদের সংঘর্ষ থামাতে লাঠি চালালো পুলিস

ওয়েব ডেস্ক: বছরের প্রথমদিনও ছাড় নেই। সোনারপুরে অটো-টোটো চালকদের সংঘর্ষ থামাতে লাঠি চালাতে হল পুলিসকে। সোনারপুর থানার সামনেই একাধিক টোটো ভাঙচুর করা হয়। টোটো চালকদের অভিযোগ, যাত্রী তোলা নিয়ে অশান্তির জেরে হামলা চালিয়েছে অটো চালকরা। ভাঙচুরের কথা অস্বীকার করে অটো চালকদের অভিযোগ, যাত্রী তোলা নিয়ে কোনও নিয়মনীতি মানছেন না টোটো চালকরা। বছরের প্রথদিন সকাল থেকেই ধুন্ধুমার সোনারপুরে। সোনারপুরে আটো ও টোটো চালকদের সংঘাত এই প্রথম নয়। এর আগে সমস্যা মেটাতে আলাদা দুটি রুটও তৈরি করা হয়েছিল। কিন্তু তাতে সমস্যার সমাধান হয়নি। রবিবার দুই পক্ষের সংঘাত চরম আকার নেয়। অভিযোগ অটোচালকরা সংঘবদ্ধ হয়ে একের পর এক টোটো ভাঙচুর করে।

আরও পড়ুন নতুন বছরের প্রথম দিনটা কেমন কাটল বাঙালির?

অটো চালকদের অভিযোগ, বিধিনিষেধের তোয়াক্কা না করে যাত্রী তোলেন টোটো চালকেরা। স্থানীয় নেতা থেকে প্রশাসনের দ্বারস্থ হয়েও ফল মেলেনি। তাই  আন্দোলনের পথে যেতে হচ্ছে তাঁদের। অটোচালকরা সংঘবদ্ধ আন্দোলনের কথা বললেও, আদতে দুই পক্ষ একে অপরেরর ওপর লাঠি-রড নিয়ে চড়াও হয়। জখম হয় বেশ কয়েকজন। অবস্থা আয়ত্তে আনতে লাঠিচার্জ করে পুলিস। আটক করা হয় বেশ কয়েকজনকে।

আরও পড়ুন  বিষ্ণুপুর গণধর্ষণে মূল অভিযুক্ত সুধেন্দু পালকে গ্রেফতার করল পুলিস