টানা বৃষ্টিতে বাঁকুড়ার পরিস্থিতি বেহাল

টানা বৃষ্টিতে বাঁকুড়ার বেহাল পরিস্থিতি। দ্বারকেশ্বর, গন্ধেশ্বরী, শিলাবতী, শালী নদী বিপদ সীমা ছুঁয়েছে। মুকুটমণিপুর জলাধার থেকে জল ছাড়ায় বাঁকুড়া-রানিবাঁধ রাজ্য সড়কের কেচন্দা সেতু জলের তলায় চলে গেছে। বন্ধ যান চলাচল। জলে ডুবে গেছে বাঁকুড়া-ঝাড়গ্রাম রাজ্য সড়কের সিমলাপাল সেতু। ফলে ওই সড়কে যান চলাচল বন্ধ। সোনামুখী সেতু জলে তলায় চলে যাওয়ায় বন্ধ সোনামুখী-দুর্গাপুর রাজ্য সড়ক। দ্বারকেশ্বরের জলে ডুবে গেছে শহর সংলগ্ন মীনাপুর সেতু।

Updated By: Sep 7, 2016, 01:13 PM IST
টানা বৃষ্টিতে বাঁকুড়ার পরিস্থিতি বেহাল

ওয়েব ডেস্ক: টানা বৃষ্টিতে বাঁকুড়ার বেহাল পরিস্থিতি। দ্বারকেশ্বর, গন্ধেশ্বরী, শিলাবতী, শালী নদী বিপদ সীমা ছুঁয়েছে। মুকুটমণিপুর জলাধার থেকে জল ছাড়ায় বাঁকুড়া-রানিবাঁধ রাজ্য সড়কের কেচন্দা সেতু জলের তলায় চলে গেছে। বন্ধ যান চলাচল। জলে ডুবে গেছে বাঁকুড়া-ঝাড়গ্রাম রাজ্য সড়কের সিমলাপাল সেতু। ফলে ওই সড়কে যান চলাচল বন্ধ। সোনামুখী সেতু জলে তলায় চলে যাওয়ায় বন্ধ সোনামুখী-দুর্গাপুর রাজ্য সড়ক। দ্বারকেশ্বরের জলে ডুবে গেছে শহর সংলগ্ন মীনাপুর সেতু।

অন্যদিকে, বৃষ্টি কমলেও সাঁতরাগাছি স্টেশনের ছবিটা কিন্তু বদলায়নি। আজও স্টেশন চত্বরে এক হাঁটু জল। ফলে ট্রেন থেকে নেমেই জল-যন্ত্রণার শিকার যাত্রীরা। সাঁতরাগাছি থেকে নির্দিষ্ট রুটে বাস না থাকায় সমস্যা চরমে। প্রায় সব রুটেই বাসের জন্য হাহাকার। য়ে কোনও জায়গায় যেতেই আকাশছোঁয়া দর হাঁকছে ট্যাক্সিও। স্টেশন থেকে কলকাতা কিম্বা খড়গপুর, যে কোনও দিকে যেতে হলেই যাত্রীদের জীবনের ঝুঁকি নিয়ে এক হাঁটু জলের মধ্যে দিয়ে যেতে হচ্ছে। সঙ্গে মালপত্র থাকলে তো কথাই নেই। সুযোগ বুঝে মাত্র কুড়ি মিটার দূরত্ব পার করাতে, মাথা পিছু দশ টাকা করে নিচ্ছে রিকশাও।

.