বর্ধমানের রায়না থেকে উদ্ধার ২২০টি বোমা

খাগড়াগড়ের স্মৃতি উসকে বর্ধমানের রায়নায় উদ্ধার হল ২২০টি বোমা। দুর্গাপুর থেকে বম্ব স্কোয়াডের কর্মীরা গিয়ে ফাঁকা মাঠে বোমাগুলি নিষ্ক্রিয় করেন। উদ্ধার হয়েছে মাস্কেট ও ওয়ানশটার। ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিস। বোমা উদ্ধারের খবর চাউর হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।  

Updated By: Mar 15, 2015, 08:38 PM IST
 বর্ধমানের রায়না থেকে উদ্ধার ২২০টি বোমা

ওয়েব ডেস্ক:খাগড়াগড়ের স্মৃতি উসকে বর্ধমানের রায়নায় উদ্ধার হল ২২০টি বোমা। দুর্গাপুর থেকে বম্ব স্কোয়াডের কর্মীরা গিয়ে ফাঁকা মাঠে বোমাগুলি নিষ্ক্রিয় করেন। উদ্ধার হয়েছে মাস্কেট ও ওয়ানশটার। ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিস। বোমা উদ্ধারের খবর চাউর হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।  

খাগড়াগড় বিস্ফোরণকাণ্ডে বারবার খবরে এসেছে বর্ধমান। ঘটনার কয়েক মাস যেতে না যেতেই ফের শিরোনামে উঠে এল রাজ্যের শস্যগোলা। শনিবার রাতে বর্ধমানের রায়নার বেলসরে গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিস। একটি বাড়ি থেকে উদ্ধার হয় বেশ কয়েকটি কন্টেনার, ৩ টি বস্তা। বস্তাগুলি থেকে উদ্ধার হয়েছে ২২০ টি বোমা। দুটি মাসকেট ও ওয়ানশটার। রাতেই বোমাগুলি উদ্ধার করে খবর দেওয়া হয় দুর্গাপুরের বম্ব স্কোয়াডকে। রবিবার সকালে একটি ফাঁকা মাঠে নিয়ে গিয়ে নিষ্ক্রিয় করা হয় বোমাগুলি।

রাজ্যের বিভিন্ন এলাকায় বোমা উদ্ধারের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী। রাজ্যসরকারের ভূমিকার  সমালোচনা করেছেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়।

 

.