সন্ত্রাসের শিকার ২ বছরের শিশু, বোমার স্প্লিন্টার ও গুলিতে আহত ৪

ভাটপাড়ায় লাগামছাড়া সন্ত্রাস। ১৪ নং ওয়ার্ডে মানিকপুর সিনেমা হল লাগোয়া এলাকায় এলোপাথাড়ি গুলি, বোমা। আহত হয়েছেন ৪ জন। গুলি লেগেছে শত্রুঘ্ন সিনহা ও গঙ্গা সাউ নামে দুজনের গায়ে। বোমার স্প্লিন্টারে আহত হয়েছে এক মিষ্টি সাউ নামের ২ বছরের শিশুও। অভিযোগের তির শাসকদলের বিরুদ্ধে। ঘটনার জেরে ১ জনকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Apr 25, 2015, 11:38 AM IST
সন্ত্রাসের শিকার ২ বছরের শিশু, বোমার স্প্লিন্টার ও গুলিতে আহত ৪

ওয়েব ডেস্ক: ভাটপাড়ায় লাগামছাড়া সন্ত্রাস। ১৪ নং ওয়ার্ডে মানিকপুর সিনেমা হল লাগোয়া এলাকায় এলোপাথাড়ি গুলি, বোমা। আহত হয়েছেন ৪ জন। গুলি লেগেছে শত্রুঘ্ন সিনহা ও গঙ্গা সাউ নামে দুজনের গায়ে। বোমার স্প্লিন্টারে আহত হয়েছে এক মিষ্টি সাউ নামের ২ বছরের শিশুও। অভিযোগের তির শাসকদলের বিরুদ্ধে। ঘটনার জেরে ১ জনকে গ্রেফতার করেছে পুলিস।

অনবরত গুলি বর্ষণ চলেছে উত্তর দমদমেও। ২-নম্বর ওয়ার্ডের নবনগরের রজনীকান্ত স্কুলে বুথের বাইরে সিপিআইএম নেতাদের লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতিরা। অল্পের জন্য রক্ষা পেয়েছেন সিপিআইএম প্রার্থী অমিত দাস ও দলের জোনাল সম্পাদক গোবিন্দ পাল। ভোট শুরুর মিনিট পনেরোর মধ্যে এই ঘটনা ঘটে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ করেছে সিপিআইএম। ভোটারদের ভোটদানে বাধা দেওয়ার অভিযোগও করেছে তারা।