নোট বাতিল সমস্যাতেও সাংসদ বিজয় চন্দ্র বর্মণের ছেলের বিয়েতে এলাহি আয়োজন

হাজার হাজার মানুষ নিমন্ত্রিত। গোটা মাঠ জুড়ে প্যান্ডেল। সাংস্কৃতিক অনুষ্ঠানের বিশাল মঞ্চ। জমকালো বৌভাত হল জলপাইগুড়ির সাংসদ বিজয় চন্দ্র বর্মণের ছেলের বিয়েতে। তবুও আশা মেটেনি সাংসদের। বলছেন, নোট বাতিলের সমস্যা না হলে আরও একটু বড় করতেই অনুষ্ঠান করতেন।মেলার মত ভিড়। এলাকার সাংসদের ছেলের বিয়ে, গোটা মিলন সংঘের মাঠ জুড়ে প্যান্ডেল। হাজারে হাজারে মানুষ। কাকে বাদ দেওয়া যায়। এত পরিচিতি। ভোটের সময় সবার কাছে গিয়ে ভোট চেয়েছেন, আর ছেলের বিয়েতে ডাকবেননা, তা কি হয়!  সাংসদ বিজয় চন্দ্র বর্মণ বলছেন হাজার দুয়েক নিমন্ত্রিত। প্রত্যক্ষদর্শীরা বলছেন কমপক্ষে আট হাজার পাত পড়েছে। তবে নোট বাতিলের ধাক্কায় যা ইচ্ছে ছিল সেই ইচ্ছে পূরণ হয়নি। সাংসদের কথায় নমো নমো করে সারা হয়েছে বিয়ের ভোজ। নমো নমো-ই বটে।  কালো নুনিয়া চালের পোলাও, খাসির মাংসের ধোয়া ওঠা ঝোল।  কাতলার কালিয়া, ইলিশ ভাপা আরও কত কী।।হাত মুছতে মুছতে বেরিয়ে এসে নিমন্ত্রিতরা বলছেন। খাওয়ালেন বটে এমপি সাহেব।

Updated By: Dec 12, 2016, 09:26 PM IST
নোট বাতিল সমস্যাতেও সাংসদ বিজয় চন্দ্র বর্মণের ছেলের বিয়েতে এলাহি আয়োজন

ওয়েব ডেস্ক: হাজার হাজার মানুষ নিমন্ত্রিত। গোটা মাঠ জুড়ে প্যান্ডেল। সাংস্কৃতিক অনুষ্ঠানের বিশাল মঞ্চ। জমকালো বৌভাত হল জলপাইগুড়ির সাংসদ বিজয় চন্দ্র বর্মণের ছেলের বিয়েতে। তবুও আশা মেটেনি সাংসদের। বলছেন, নোট বাতিলের সমস্যা না হলে আরও একটু বড় করতেই অনুষ্ঠান করতেন।মেলার মত ভিড়। এলাকার সাংসদের ছেলের বিয়ে, গোটা মিলন সংঘের মাঠ জুড়ে প্যান্ডেল। হাজারে হাজারে মানুষ। কাকে বাদ দেওয়া যায়। এত পরিচিতি। ভোটের সময় সবার কাছে গিয়ে ভোট চেয়েছেন, আর ছেলের বিয়েতে ডাকবেননা, তা কি হয়!  সাংসদ বিজয় চন্দ্র বর্মণ বলছেন হাজার দুয়েক নিমন্ত্রিত। প্রত্যক্ষদর্শীরা বলছেন কমপক্ষে আট হাজার পাত পড়েছে। তবে নোট বাতিলের ধাক্কায় যা ইচ্ছে ছিল সেই ইচ্ছে পূরণ হয়নি। সাংসদের কথায় নমো নমো করে সারা হয়েছে বিয়ের ভোজ। নমো নমো-ই বটে।  কালো নুনিয়া চালের পোলাও, খাসির মাংসের ধোয়া ওঠা ঝোল।  কাতলার কালিয়া, ইলিশ ভাপা আরও কত কী।।হাত মুছতে মুছতে বেরিয়ে এসে নিমন্ত্রিতরা বলছেন। খাওয়ালেন বটে এমপি সাহেব।

আরও পড়ুন বিরাট এবার প্রশংসা পেলেন আরও মারকুটে ব্যাটসম্যানের থেকে!

মিলন সংঘের মাঠে ফুটবল খেলা হয়। বড় মাঠ। সেই মাঠ জুড়ে বিয়ে বাড়ির প্যান্ডেল। মাঠের সামনেটায় বৈকুন্ঠপুর রাজবাড়ির গেটের অদলে বধূবরণ গেট। গেট পেরিয়ে একটু এগোলেই বিশাল মঞ্চ। গান হচ্ছে। রবীন্দ্র সংগীত থেকে ভাওয়ালি। ছেলের বাবা প্রাক্তন অধ্যাপক বিজয় চন্দ্র বর্মণ বলছেন, নোট বাতিলের সমস্যাটা না হলে আরেকটু ভালো করে বন্দোবস্ত করতেন। জলপাইগুড়ির নিস্তরঙ্গ দিনগুলিতে এখন টক অব দ্য টাউন সাংসদের ছেলের বিয়ে। সবাই বলছে ভাল। আর তার থেকেও যেটা ভাল  আন্তরিকতার কোনও অভাব ছিলনা।

আরও পড়ুন  ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করার পুরস্কার পেতে চলেছেন অশ্বিন

.