একই পরিবারের ৩ জনকে খুনের ঘটনায় ৩ অভিযুক্তর ফাঁসির আদেশ দিল বারাসত আদালত

একই পরিবারের ৩ জনকে খুনের ঘটনায় ৩ অভিযুক্তর ফাঁসির আদেশ দিল বারাসত আদালত। ২০১২ সালের ১০ এপ্রিল বারাসতের কেমিয়া খামার পাড়ার বিনয় বিশ্বাসকে বাড়ির সামনেই গুলি করে খুন করে দুষ্কৃতীরা। বাধা দিতে এসে দুষ্কৃতীদের গুলিতে খুন হন বিনয় বিশ্বাসের বাবা, মা ।

Updated By: Dec 12, 2016, 09:09 PM IST
একই পরিবারের ৩ জনকে খুনের ঘটনায় ৩ অভিযুক্তর ফাঁসির আদেশ দিল বারাসত আদালত

ওয়েব ডেস্ক: একই পরিবারের ৩ জনকে খুনের ঘটনায় ৩ অভিযুক্তর ফাঁসির আদেশ দিল বারাসত আদালত। ২০১২ সালের ১০ এপ্রিল বারাসতের কেমিয়া খামার পাড়ার বিনয় বিশ্বাসকে বাড়ির সামনেই গুলি করে খুন করে দুষ্কৃতীরা। বাধা দিতে এসে দুষ্কৃতীদের গুলিতে খুন হন বিনয় বিশ্বাসের বাবা, মা ।

২০১২ সালের ১০ এপ্রিল। রাতে বারাসতের কেমিয়া খামার পাড়ার বিনয় বিশ্বাসকে বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা। দরজা খুলতেই গুলি।  চপার দিয়ে আঘাত। ঘটনাস্থলেই মৃত্যু হয় বিনয় বিশ্বাসের। বিনয়ের বাবা ও মা তাঁকে বাঁচাতে গেলে তাঁদের খু ন করা হয় ।সেই ঘটনার রায় ঘোষণা হল সোমবার।   অভিযুক্ত প্রভাস ঢালি, সুজিত ঢালি ও সমীর মণ্ডলের ফাঁসির সাজা দিয়েছে আদালত।

আদালতের রায়ে খুশি বিনয় বিশ্বাসের পরিবার। কুখ্যাত দুষ্কৃতী প্রভাস ঢালির বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মোট আটটি মামলায় সতেরোটি খুনের মামলা রয়েছে তাঁর বিরুদ্ধে ।

.