হুগলিতে বিজেপি নেতার রহস্য মৃত্যু নিয়ে চাঞ্চল্য

বিজেপি নেতার রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল হুগলির দীর্ঘাঙ্গিতে। মঙ্গলবার সকালে শেওড়াফুলি ও দিয়ারা স্টেশনের মাঝে রেললাইনে পঞ্চায়েত সদস্য নন্দলাল ঠাকুরের দেহ উদ্ধার হয়। তৃণমূলের বিরুদ্ধে পরিকল্পিত খুনের অভিযোগ এনেছে বিজেপি। যদিও, যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছে শাসক দল।

Updated By: Apr 14, 2015, 07:12 PM IST
হুগলিতে বিজেপি নেতার রহস্য মৃত্যু নিয়ে চাঞ্চল্য

ওয়েব ডেস্ক: বিজেপি নেতার রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল হুগলির দীর্ঘাঙ্গিতে। মঙ্গলবার সকালে শেওড়াফুলি ও দিয়ারা স্টেশনের মাঝে রেললাইনে পঞ্চায়েত সদস্য নন্দলাল ঠাকুরের দেহ উদ্ধার হয়। তৃণমূলের বিরুদ্ধে পরিকল্পিত খুনের অভিযোগ এনেছে বিজেপি। যদিও, যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছে শাসক দল।

সোমবার সন্ধ্যা বেলায় নিমন্ত্রণ খেতে গিয়েছিলেন কানাইপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য নন্দলাল ঠাকুর। গভীর রাত পর্যন্ত বাড়ি না ফেরায় থানায় মিসিং ডায়েরি করে পরিবার। মঙ্গলবার সকালে শেওড়াফুলি ও দিয়ারা স্টেশনের মাঝে দিল্লি রোড লাগোয়া রেললাইনে তাঁর দেহ পড়ে থাকতে দেখেন এলাকার মানুষ।
নিহত বিজেপি নেতার মোবাইল ঘিরে রহস্য ঘনীভূত হয়েছে। বাড়ি থেকে ৭ কিলোমিটার দূরে মৃতদেহ উদ্ধার হলেও তাঁর মোবাইল মিলেছে বাড়ি থেকে ২০০ মিটার দূরের ঝোপে। নন্দলাল ঠাকুরের পরিবারের দাবি, এলাকায় বিজেপি ক্রমশ শক্তিশালী হচ্ছিল। তাই তাঁকে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে। ঘটনায় তৃণমূলের দিকেই অভিযোগ নন্দলাল ঠাকুরের পরিবারের।

এলাকায় বিজেপির বাড়বাড়ন্ত ঠেকাতেই খুন অভিযোগ বিজেপি নেতা  স্বপনকান্তি পালের।বিজেপি নেতার রহস্যমৃত্যু নিয়ে প্রশ্ন তুলেছে কংগ্রেস নেতা আব্দুল মান্নানও।তৃণমূলের দিকে অভিযোগের আঙুল  উঠলেও, মানতে নারাজ শাসক শিবির।

.