তৃণমূল নেত্রীর নৃশংস দিদিগিরি, চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে উপড়ে নেওয়া হল নখ

ফের তৃণমূল নেত্রীর দিদিগিরি। এবার উত্তর দিনাজপুরের ইসলামপুরে।  চোর সন্দেহে কিশোরকে বেদম মারধর করে উপড়ে নেওয়া হল হাত ও পায়ের নখ। অভিযোগ, পুরো ঘটনাই ঘটেছে স্থানীয় তৃণমূল নেত্রী লিপিকা সরকারের নেতৃত্বে। তবে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন ওই নেত্রী।

Updated By: Jun 23, 2015, 10:19 PM IST
তৃণমূল নেত্রীর নৃশংস দিদিগিরি, চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে উপড়ে নেওয়া হল নখ

ব্যুরো: ফের তৃণমূল নেত্রীর দিদিগিরি। এবার উত্তর দিনাজপুরের ইসলামপুরে।  চোর সন্দেহে কিশোরকে বেদম মারধর করে উপড়ে নেওয়া হল হাত ও পায়ের নখ। অভিযোগ, পুরো ঘটনাই ঘটেছে স্থানীয় তৃণমূল নেত্রী লিপিকা সরকারের নেতৃত্বে। তবে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন ওই নেত্রী।

ইসলামপুরের লেকটাউনে চোর সন্দেহে এই কিশোরকে আটক করেন স্থানীয়রা। এরপর চলে বেদম মারধর। উপড়ে নেওয়া হয় কিশোরের হাত ও পায়ের নখ। শরীরের বিভিন্ন জায়গায় ব্লেড দিয়ে চিড়ে ছিটিয়ে দেওয়া হয় নুন।   

২১ তারিখ নারকীয় এই অত্যাচারের শিকার হয় কিশোর মহম্মদ ফারহান। বাড়ি ইসলামপুর থানার পুরতানপল্লীতে।  দুদিন পরেও আতঙ্ক কাটেনি হাসপাতালে ভর্তি ফারহানের।

অভিযোগ কিশোরের ওপর অকথ্য এই অত্যাচারের নেতৃত্বে ছিলেন স্থানীয় তৃণমূল নেত্রী লিপিকা সরকার। তাঁর বিরুদ্ধে ইসলামপুর থানায় দায়ের হয়েছে অভিযোগও। কিন্তু সবই অস্বীকার করেছেন তিনি।

এখানেই থেমে থাকেননি। উল্টে পুলিসের পরামর্শে আগাম জামিনও নিয়ে নিয়েছেন তিনি। পুরো ঘটনা নিয়ে মুখে কুলুপ এটেছে পুলিস।

 

.