রাজ্যের পেট্রল পাম্প থেকে শুরু টাকা দেওয়া

নোট হয়রানি কিছুটা হলেও কম করতে বিভিন্ন পেট্রল পাম্পে টাকা দেওয়া শুরু হল। যে সব এলাকায় এটিএম নেই, ব্যাঙ্কও দূরে। সেসব এলাকার পেট্রল পাম্প গুলিকে সাধারণত বেছে নেওয়া হয়েছে। পেট্রল পাম্পগুলিতে ডেবিট কার্ডে টাকা দেওয়া শুরু হয়েছে।

Updated By: Nov 19, 2016, 07:43 PM IST
রাজ্যের পেট্রল পাম্প থেকে শুরু টাকা দেওয়া

ওয়েব ডেস্ক: নোট হয়রানি কিছুটা হলেও কম করতে বিভিন্ন পেট্রল পাম্পে টাকা দেওয়া শুরু হল। যে সব এলাকায় এটিএম নেই, ব্যাঙ্কও দূরে। সেসব এলাকার পেট্রল পাম্প গুলিকে সাধারণত বেছে নেওয়া হয়েছে। পেট্রল পাম্পগুলিতে ডেবিট কার্ডে টাকা দেওয়া শুরু হয়েছে।

প্রত্যন্ত এলাকা। এটিএম নেই। কিন্তু সড়কের পাশে রয়েছে পেট্রল পাম্প। বিভিন্ন জেলার এমন বেশ কিছু পেট্রল পাম্পে ডেবিট কার্ডে তোলা যাচ্ছে টাকা। দুর্গাপুরের জামুরিয়ার একটি পেট্রল পাম্প সহ দুর্গাপুর অঞ্চলে ইন্ডিয়ান অয়েলের মোট চোদ্দটি পেট্রল পাম্প থেকে টাকা তুলতে পারছেন সাধারণ মানুষ।  

আরও পড়ুন- নোট বাতিল ইস্যুতে মোদী ও মমতাকে কড়া সমালোচনা অধীরের

রাজ্যে ইন্ডিয়ান অয়েলের মোট ছিয়াশিটি পেট্রল পাম্পে এভাবে টাকা দেওয়া শুরু হয়েছে। উত্তরবঙ্গের ডুয়ার্স সমেত পাহাড়ে ইন্ডিয়ান অয়েলের সাঁইত্রিশটি পেট্রল পাম্প থেকে টাকা তোলার সুযোগ পাচ্ছেন সাধারণ মানুষ।

ইন্ডিয়ান অয়েল ছাড়াও ভারত পেট্রোলিয়াম, হিন্দুস্থান পেট্রোলিয়ামের বেশ কটি পাম্পেও টাকা তোলা যাচ্ছে। সংখ্যাটা আগামি কদিনে আরও বাড়বে বলে জানানো হয়েছে রাষ্ট্রায়ত্ত তেল সংস্থা গুলির তরফে।

আরও পড়ুন-  ভোটগ্রহণকে কেন্দ্র করে উত্তেজনা মেচেদায়

.