ফের ছেলেধরা সন্দেহে গণপিটুনি, ব্যাপক উত্তেজনা কাটোয়ার বরমপুরে

ফের ছেলেধরা সন্দেহে গণপিটুনি। ব্যাপক উত্তেজনা বর্ধমানের কাটোয়ার বরমপুরে। রাতের অন্ধকারে তিন অপরিচিত ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখে, সন্দেহ হয় স্থানীয়দের। গ্রামবাসীদের দাবি, তাঁদের কোনও প্রশ্নেরই ঠিকঠাক জবাব দিতে পারেননি ওই তিন জন। সকালেই চার ভিখারীকে গ্রামে ঘুরতে দেখে, একপ্রস্থ উত্তেজনা ছড়িয়েছিল। কথাবার্তায় অসঙ্গতি থাকায়, গ্রাম ছেড়ে চলে যেতে বলা হয় তাদের।

Updated By: Feb 7, 2017, 09:13 AM IST
ফের ছেলেধরা সন্দেহে গণপিটুনি, ব্যাপক উত্তেজনা কাটোয়ার বরমপুরে

ওয়েব ডেস্ক: ফের ছেলেধরা সন্দেহে গণপিটুনি। ব্যাপক উত্তেজনা বর্ধমানের কাটোয়ার বরমপুরে। রাতের অন্ধকারে তিন অপরিচিত ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখে, সন্দেহ হয় স্থানীয়দের। গ্রামবাসীদের দাবি, তাঁদের কোনও প্রশ্নেরই ঠিকঠাক জবাব দিতে পারেননি ওই তিন জন। সকালেই চার ভিখারীকে গ্রামে ঘুরতে দেখে, একপ্রস্থ উত্তেজনা ছড়িয়েছিল। কথাবার্তায় অসঙ্গতি থাকায়, গ্রাম ছেড়ে চলে যেতে বলা হয় তাদের।

আরও পড়ুন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভ্যানিস করে দেবেন জাদুকর!

সন্ধেয় ফের সরস্বতী ঠাকুর বিসর্জনের সময় তিন অপরিচিতকে দেখে, ছেলেধরা সন্দেহ জোরালো হয় তাঁদের মনে। ওই তিন জনকে ধরে শুরু হয়ে যায় মারধর। একজনকে মেরে প্রায় আধমরা করে ফেলা হয়। তবে বাকি দু জন পালিয়ে যায়। পরে পুলিস গিয়ে আহতকে উদ্ধার করে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করায়। গ্রামে পুলিস পাহারা বসানো হয়েছে। তদন্ত চলছে ঘটনার।

আরও পড়ুন  দুর্ঘটনার পর এক দিন কেটে গেলেও আসানসোল-হাওড়া রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হল না