নতুন জেলা ঝাড়গ্রামের সূচনার পরেই কেন্দ্রকে চ্যালেঞ্জ ছুঁড়লেন মুখ্যমন্ত্রী

নতুন জেলা ঝাড়গ্রামকে উচ্চশিক্ষায় ২০০ কোটি টাকার প্রকল্প। ঘোষণা মুখ্যমন্ত্রীর। ঝাড়গ্রাম থেকে কেন্দ্রকে একহাত মুখ্যমন্ত্রীর। জঙ্গলমহলের উন্নয়নে টাকা বন্ধ করে দিয়েছে কেন্দ্র। মন্তব্য মুখ্যমন্ত্রীর। ব্যাঙ্ক ঠিকমত ঋণ দিচ্ছে না বলেও অভিযোগ। কৃষিজমিতে খাজনা মকুব করেছে রাজ্য। কৃষকদের ঋণ মকুব করুক কেন্দ্র। নতুন জেলা ঝাড়গ্রামের সূচনার পরেই কেন্দ্রকে চ্যালেঞ্জ ছুঁড়লেন মুখ্যমন্ত্রী।

Updated By: Apr 4, 2017, 04:15 PM IST
নতুন জেলা ঝাড়গ্রামের সূচনার পরেই কেন্দ্রকে চ্যালেঞ্জ ছুঁড়লেন মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: নতুন জেলা ঝাড়গ্রামকে উচ্চশিক্ষায় ২০০ কোটি টাকার প্রকল্প। ঘোষণা মুখ্যমন্ত্রীর। ঝাড়গ্রাম থেকে কেন্দ্রকে একহাত মুখ্যমন্ত্রীর। জঙ্গলমহলের উন্নয়নে টাকা বন্ধ করে দিয়েছে কেন্দ্র। মন্তব্য মুখ্যমন্ত্রীর। ব্যাঙ্ক ঠিকমত ঋণ দিচ্ছে না বলেও অভিযোগ। কৃষিজমিতে খাজনা মকুব করেছে রাজ্য। কৃষকদের ঋণ মকুব করুক কেন্দ্র। নতুন জেলা ঝাড়গ্রামের সূচনার পরেই কেন্দ্রকে চ্যালেঞ্জ ছুঁড়লেন মুখ্যমন্ত্রী।

তৃণমূল সরকার ক্ষমতায় আসার পর থেকে ঝাড়গ্রাম সহ জঙ্গলমহলে শান্তি ফিরে এসেছে। সেজন্য তিনি গর্বিত। মন্তব্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। রাজ্যে শান্তি বজায় রাখুন। কোনও প্ররোচনায় পা দেবেন না। ঝাড়গ্রামের মঞ্চ থেকে অনুরোধ মুখ্যমন্ত্রীর।

ফের একটি চমকদার পরিষেবার ঘোষণা রিলায়েন্স জিও-র!

.