পুরভোটকে মাথায় রেখে পাহাড়ে দরাজহস্ত মুখ্যমন্ত্রী

পুরভোটকে মাথায় রেখে পাহাড়ে দরাজহস্ত মুখ্যমন্ত্রী। তরাই-ডুয়ার্সের জন্য আরও ৩টি বোর্ড গঠনের ঘোষণা তো করলেনই। পাশাপাশি চ্যালেঞ্জ ছুড়ে দিলেন বিমল গুরুংদের দিকে। পাহাড়ে অশান্তি, ঝগড়াঝাঁটি যে তিনি কোনওভাবেই বরদাস্ত করবেন না, পরিষ্কারভাবে জানিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। গত ৬ বছরে বারবার পাহাড়ে এসেছেন। উন্নয়নে সামিল করতে চেয়েছেন পাহাড়বাসীকে। দেখতে চেয়েছেন, পাহাড় হাসছে, তরাই হাসছে, ডুয়ার্স হাসছে।ফের পাহাড়ে মুখ্যমন্ত্রী। উত্তরবঙ্গ উত্সবের সূচনা করে ফের উন্নয়নের পথেই হাঁটলেন। পাহাড়ের জন্য সাজিয়ে দিলেন একগুচ্ছ উন্নয়নের ডালি।পাহাড়ের জন্য ইতিমধ্যেই ১২টি বোর্ড গঠন করে দিয়েছেন। রবিবারও নতুন ৩টি নতুন বোর্ডের ঘোষণা করেন। পাহাড় যে তাঁর উন্নয়নযজ্ঞে সামিল, প্রমাণ মিলেছে এদিন। দলে দলে মোর্চা থেকে তৃণমূলে যোগ দেন বহু মানুষ। সামনেই পুরভোট। স্বতঃস্ফূর্তভাবে ভোটে অংশ নেওয়ার আহ্বান জানান পাহাড়বাসীকে।

Updated By: Jan 22, 2017, 07:44 PM IST
 পুরভোটকে মাথায় রেখে পাহাড়ে দরাজহস্ত মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: পুরভোটকে মাথায় রেখে পাহাড়ে দরাজহস্ত মুখ্যমন্ত্রী। তরাই-ডুয়ার্সের জন্য আরও ৩টি বোর্ড গঠনের ঘোষণা তো করলেনই। পাশাপাশি চ্যালেঞ্জ ছুড়ে দিলেন বিমল গুরুংদের দিকে। পাহাড়ে অশান্তি, ঝগড়াঝাঁটি যে তিনি কোনওভাবেই বরদাস্ত করবেন না, পরিষ্কারভাবে জানিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। গত ৬ বছরে বারবার পাহাড়ে এসেছেন। উন্নয়নে সামিল করতে চেয়েছেন পাহাড়বাসীকে। দেখতে চেয়েছেন, পাহাড় হাসছে, তরাই হাসছে, ডুয়ার্স হাসছে।ফের পাহাড়ে মুখ্যমন্ত্রী। উত্তরবঙ্গ উত্সবের সূচনা করে ফের উন্নয়নের পথেই হাঁটলেন। পাহাড়ের জন্য সাজিয়ে দিলেন একগুচ্ছ উন্নয়নের ডালি।পাহাড়ের জন্য ইতিমধ্যেই ১২টি বোর্ড গঠন করে দিয়েছেন। রবিবারও নতুন ৩টি নতুন বোর্ডের ঘোষণা করেন। পাহাড় যে তাঁর উন্নয়নযজ্ঞে সামিল, প্রমাণ মিলেছে এদিন। দলে দলে মোর্চা থেকে তৃণমূলে যোগ দেন বহু মানুষ। সামনেই পুরভোট। স্বতঃস্ফূর্তভাবে ভোটে অংশ নেওয়ার আহ্বান জানান পাহাড়বাসীকে।

আরও পড়ুন বীরভূমের ইলমবাজারে বাস উল্টে মারা গেলেন পাঁচ জন

নাম না করে বার্তা দিয়েছেন মোর্চাকেও। অশান্তির রাজনীতি যে তিনি বরদাস্ত করবেন না, তা স্পষ্ট করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।তিনি আবারও আসবেন পাহাড়ে। উন্নয়নই যে তাঁর হাতিয়ার, তা পরিষ্কার বুঝিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী। নরমে-গরমে পাহাড়বাসীর মন জয় করতে আগাগোড়া তত্পর ছিলেন তিনি।

আরও পড়ুন  দেশদ্রোহিতায় ৩ জঙ্গিকে ফাঁসির সাজা শোনাল বনগাঁ আদালত

.