মালদায় ফের শিশুমৃত্যুর মিছিল

ফের শিশুমৃত্যুর ঘটনা মালদা হাসপাতালে। গত চব্বিশ ঘণ্টায় ওই হাসপাতালে মৃত্যু হয়েছে ৯টি সদ্যোজাতের। আজ সকালে মারা গিয়েছে আরও ৩টি শিশু।ফলে ফের প্রশ্নের মুখে চিকিত্সা পরিষেবা। শিশুমৃত্যুর ঘটনা স্বীকার করে নিয়ে মালদা মেডিক্যাল কলেজের সুপার হিমাদ্রি আরি জানিয়েছেন, জন্মের পর থেকে দুর্বলতার কারণেই ওই শিশুদের মৃত্যু হয়েছে। শিশুমৃত্যুর ঘটনায় উদ্বিগ্ন জেলা স্বাস্থ্য দফতরের কর্তারা রাজ্য স্বাস্থ্য দফতরের কাছে সাহায্যের জন্য আবেদন জানিয়েছেন। এই পরিস্থিতি নিয়ে গতকাল জেলা স্বাস্থ্য দফতরের সঙ্গে বৈঠক করেন জেলা স্বাস্থ্য দফতরের চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। 

Updated By: Jan 16, 2013, 10:31 AM IST

ফের শিশুমৃত্যুর ঘটনা মালদা হাসপাতালে। গত চব্বিশ ঘণ্টায় ওই হাসপাতালে মৃত্যু হয়েছে ৯টি সদ্যোজাতের। আজ সকালে মারা গিয়েছে আরও ৩টি শিশু।ফলে ফের প্রশ্নের মুখে চিকিত্সা পরিষেবা।
শিশুমৃত্যুর ঘটনা স্বীকার করে নিয়ে মালদা মেডিক্যাল কলেজের সুপার হিমাদ্রি আরি জানিয়েছেন, জন্মের পর থেকে দুর্বলতার কারণেই ওই শিশুদের মৃত্যু হয়েছে। শিশুমৃত্যুর ঘটনায় উদ্বিগ্ন জেলা স্বাস্থ্য দফতরের কর্তারা রাজ্য স্বাস্থ্য দফতরের কাছে সাহায্যের জন্য আবেদন জানিয়েছেন। এই পরিস্থিতি নিয়ে গতকাল জেলা স্বাস্থ্য দফতরের সঙ্গে বৈঠক করেন জেলা স্বাস্থ্য দফতরের চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। 

.