চায়ের কাপ ভাঙার 'শাস্তি',পুরুষাঙ্গ কেটে খুন মালদায়

দোকানে হাত থেকে পড়ে ভেঙে গিয়েছিল পাঁচ টাকা দামের চায়ের কাপ। এটাই হল অপরাধ। যে অপরাধে পুরুষাঙ্গ কেটে খুন করা হল যুবককে। অমানবিক এই ঘটনা ঘটেছে মালদার বৈষ্ণবনগরে। দোকানদার সহ সাত জনের বিরুদ্ধে দায়ের হয়েছে FIR। তবে এখনও গ্রেফতার হয়নি একজনও।   

Updated By: Feb 9, 2015, 05:14 PM IST

ওয়েব ডেস্ক: দোকানে হাত থেকে পড়ে ভেঙে গিয়েছিল পাঁচ টাকা দামের চায়ের কাপ। এটাই হল অপরাধ। যে অপরাধে পুরুষাঙ্গ কেটে খুন করা হল যুবককে। অমানবিক এই ঘটনা ঘটেছে মালদার বৈষ্ণবনগরে। দোকানদার সহ সাত জনের বিরুদ্ধে দায়ের হয়েছে FIR। তবে এখনও গ্রেফতার হয়নি একজনও।   
   
ছোট্ট একটি পাঁচ টাকার চায়ের কাপ। অসাবধানে হাত থেকে পড়ে গিয়েছিল। সেই কাপ ভাঙার মূল্য চোকাতে হল জীবন দিয়ে।

মসু শেখ নামে এক যুবক, চা খেতে গিয়েছিল পাড়ার সৈফিকুল শেখের দোকানে। তাঁর হাত থেকে পড়ে ভেঙে যায় চায়ের কাপটি। অভিযোগ, এরপরই মসু শেখকে মারধর শুরু করে দোকানদার। সঙ্গে আরও লোকজন নিয়ে চলে বেদম প্রহার। উঠেছে পুরুষাঙ্গ কেটে নেওয়ার অভিযোগও।   

পরিবারের দাবি, প্রচন্ড রক্তক্ষরণে ক্রমশ অবস্থার অবনতি হতে থাকে ওই যুবকের। মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় তাঁর।  সামান্য একটি কাপ ভাঙার ঘটনা। তার জেরে এমন নৃশংস খুন? এমনও নয় যে আগের কোনও শত্রুতা ছিল। পরিবার-প্রতিবেশীরা জানিয়েছেন, চেনাজানা পর্যন্ত ছিল না। নিছক রাগের মাথায় এমন ঘটনায় হতবাক সকলেই। 

.