শুভেন্দুকে ক্লিনচিট কমিশনের, সিপিএমের পর মুখ পুড়ল বিজেপির

সিপিএমের পর মুখ পুড়ল বিজেপির। এবার বিজেপির আর্জি খারিজ করে শুভেন্দু অধিকারীকে ক্লিনচিট দিল কমিশন। পূর্ব মেদিনীপুরের ভোটের দিন বাড়তি অক্সিজেন পেল তৃণমূল।

Updated By: May 5, 2016, 10:25 PM IST
শুভেন্দুকে ক্লিনচিট কমিশনের, সিপিএমের পর মুখ পুড়ল বিজেপির

ওয়েব ডেস্ক: সিপিএমের পর মুখ পুড়ল বিজেপির। এবার বিজেপির আর্জি খারিজ করে শুভেন্দু অধিকারীকে ক্লিনচিট দিল কমিশন। পূর্ব মেদিনীপুরের ভোটের দিন বাড়তি অক্সিজেন পেল তৃণমূল।

শেষ দফা ভোটের আগে বিরোধীদের টার্গেট ছিলেন তিনিই। কারণ, পূর্ব মেদিনীপুরের ভোটে তৃণমূলের তুরুপের তাস শুভেন্দু অধিকারী। শেখ দফার ভোটের ঠিক একদিন আগে, নাম না করে তাঁর বিরুদ্ধে ভোটে কারচুপির চেষ্টার অভিযোগ করেন সূর্যকান্ত মিশ্র। অভিযোগ, পাঁশকুড়ার বনমালী কলেজে জেলার সাত ওসিকে নিয়ে বৈঠক করেন শুভেন্দু। জেলা সিপিএমের তরফে বলা হয় বনমালি কলেজ নয়, বৈঠক হয়েছে  পাঁশকুড়া বিএড কলেজে।

অভিযোগের ভিত্তিতে তদন্ত করে কমিশন শুভেন্দু অধিকারীকে ক্লিনচিট দেয়। এরপর শুভেন্দু অধিকারী এবং সাত থানার ওসির মোবাইলের টাওয়ার লোকেশন খতিয়ে দেখতে কমিশনে আর্জি জানায় বিজেপি।জেলা প্রশাসনের রিপোর্ট পেয়ে বিজেপির অভিযোগও নস্যাত্‍ করে দিল কমিশন। ফের ক্লিনচিট পেলেন শুভেন্দু অধিকারী।

অভিযোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান শুভেন্দু।পর্যবেক্ষকদের একাংশের ধারণা, শুভেন্দুকে প্যাঁচে ফেলতে গিয়ে এখন নিজেদেরই হাত কামড়াতে হচ্ছে বিরোধীদের।

.