শিলিগুড়িতে প্রচারে নেমেই বামেদের শিলিগুড়ি মডেলকে কটাক্ষ মুখ্যমন্ত্রীর

শিলিগুড়িতে প্রচারে নেমে প্রত্যাশিতভাবেই বামেদের শিলিগুড়ি মডেলকে কটাক্ষ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ ফাঁসি দেওয়ার সভায় শিলিগুড়ি মডেলকে মেডেল বলে কটাক্ষ করেন তিনি। পাহাড়ে মোর্চাকে সমর্থন করা নিয়েও বামেদের কড়া সমলোচানা করেন তৃণমূল নেত্রী।

Updated By: Mar 14, 2016, 06:22 PM IST
শিলিগুড়িতে প্রচারে নেমেই বামেদের শিলিগুড়ি মডেলকে কটাক্ষ মুখ্যমন্ত্রীর

ওয়েব ডেস্ক: শিলিগুড়িতে প্রচারে নেমে প্রত্যাশিতভাবেই বামেদের শিলিগুড়ি মডেলকে কটাক্ষ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ ফাঁসি দেওয়ার সভায় শিলিগুড়ি মডেলকে মেডেল বলে কটাক্ষ করেন তিনি। পাহাড়ে মোর্চাকে সমর্থন করা নিয়েও বামেদের কড়া সমলোচানা করেন তৃণমূল নেত্রী।

এপ্রিলে শিলিগুড়ির পুরভোটে জয় পেয়েছিল বামেরা। সেই পুরভোট থেকেই রাজ্যে জোট রাজনীতির শুরু। বিরোধীদের ঐক্যবদ্ধ করে শিলিগুড়ি মহকুমা পরিষদেও জয় পেয়েছেন অশোক ভট্টাচার্য। সোমবার সেই শিলিগুড়িতে ভোট প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়। ফাঁসি দেওয়ার সভা থেকে তীব্র আক্রমণ করলেন শিলিগুড়ি মডেলকে।

ফাঁসি দেওয়ার সভা থেকে বাম-কংগ্রেস জোটকে তীব্র আক্রমণ করেন তৃণমূল নেত্রী। পাহাড়ে গোর্খা জন মুক্তি মোর্চাকে সমর্থন করা নিয়েও বামেদের তীব্র কটাক্ষ মমতা বন্দ্যোপাধ্যায়ের। টার্গেট ভোটের আগে জন সংযোগ। তাই সোমবার শিলিগুড়িতেই নন্দীগ্রাম দিবসকে সামনে রেখে পদযাত্রা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

.