গুলিতে আহত ৪ কংগ্রেস কর্মী, অভিযুক্ত তৃণমূল

চার কংগ্রেস কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয়ে উঠল ক্যানিংয়ের আন্ধারিয়া গ্রাম। গুলি চালানোর অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেস সমর্থকদের বিরুদ্ধে। পাওনা আদায় নিয়ে দু-পক্ষের গণ্ডগোলের জেরেই এই ঘটনা বলে জানা গিয়েছে। এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।    

Updated By: Jan 26, 2012, 05:34 PM IST

চার কংগ্রেস কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয়ে উঠল ক্যানিংয়ের আন্ধারিয়া গ্রাম। গুলি চালানোর অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেস সমর্থকদের বিরুদ্ধে। পাওনা আদায় নিয়ে দু-পক্ষের গণ্ডগোলের জেরেই এই ঘটনা বলে জানা গিয়েছে। এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।    গুরুতর আহত কংগ্রেস কর্মী পলাশ সর্দার, শঙ্কর সর্দার, বাসুদেব সর্দার এবং নবীন সর্দার ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিত্‍সাধীন। বৃহস্পতিবার ভোর রাতে ক্যানিংয়ের আন্ধারিয়া গ্রামে গুলিবিদ্ধ হন তাঁরা। অভিযোগ, এই ঘটনার পিছনে রয়েছে তৃণমূল কংগ্রেস সমর্থকরা।        
আহতরা জানিয়েছেন, দিনদুয়েক আগে এলাকায় একটি সভা করেছিল তৃণমূল কংগ্রেস। সেই সভার মঞ্চ বাঁধা ও অন্যান্য সরঞ্জাম যে ডেকরেটর সংস্থা থেকে ভাড়া নেওয়া হয়েছিল, তার মালিক কংগ্রেস কর্মী বলে পরিচিত। বৃহস্পতিবার প্রাপ্য টাকা চাইতেই গোলমাল বাধে। কংগ্রেস কর্মীদের অভিযোগ, টাকা দিতে অস্বীকার করে তৃণমূল কর্মীরা। সেই বিবাদের জেরেই শেষ পর্যন্ত তৃণমূল কর্মীরা গুলি চালায় বলে অভিযোগ কংগ্রেসের।   

.