সোমবার বামেদের ডাকা বনধকে নৈতিক সমর্থন কংগ্রেসের

সোমবার বামেদের ডাকা বনধকে নৈতিক সমর্থন জানাল কংগ্রেস। প্রদেশ কংগ্রেস সভাপতিঅধীর চৌধুরী এদিন বলেন, দিল্লিতে বিরোধীদের বৈঠকে ঠিক হয়েছে যে যার মত প্রতিবাদ করবে। তাই বনধ ডাকতেই পারে বামেরা। এদিন তিনি জানান, শনিবার নয়, সোমবার আক্রোশ দিবসে কলকাতায় মিছিল হবে কংগ্রেসের। বিক্ষোভ মিছিল হবে রাজ্যের বিভিন্ন জেলাতেও।

Updated By: Nov 25, 2016, 11:35 PM IST

ওয়েব ডেস্ক: সোমবার বামেদের ডাকা বনধকে নৈতিক সমর্থন জানাল কংগ্রেস। প্রদেশ কংগ্রেস সভাপতিঅধীর চৌধুরী এদিন বলেন, দিল্লিতে বিরোধীদের বৈঠকে ঠিক হয়েছে যে যার মত প্রতিবাদ করবে। তাই বনধ ডাকতেই পারে বামেরা। এদিন তিনি জানান, শনিবার নয়, সোমবার আক্রোশ দিবসে কলকাতায় মিছিল হবে কংগ্রেসের। বিক্ষোভ মিছিল হবে রাজ্যের বিভিন্ন জেলাতেও।

আরও পড়ুন- নোবেল চুরির তদন্তে আশার আলো

এদিকে, নোট ইস্যুতে সোমবার রাজ্যে বারো ঘণ্টার ধর্মঘট ডাকল বামেরা। তবে, ছাড়ের আওতায় থাকছে ব্যাঙ্ক, পোস্ট অফিস, ATM এবং বিয়েবাড়ি। নোট ইস্যুতে সোমবারই কলেজ স্কোয়ার থেকে ধর্মতলা মিছিল করবে তৃণমূল। থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্য সরকার এবং দলগতভাবে তৃণমূল বামেদের ধর্মঘটের বিরোধিতা করায় সংঘাতের পরিস্থিতি তৈরি হয়েছে। ধর্মঘট ও মিছিলের জোড়া ধাক্কায় সাধারণ মানুষের দুর্ভোগের আশঙ্কা বাড়ছে।

আরও পড়ুন- নোবেল চুরির তদন্তে বড়সড় অগ্রগতি

.