কাঁথি খুনের মামলায় সুপারিকিলারদের দিয়ে ঘটনার পুনর্নির্মান করাল পুলিস

কাঁথির পুরুষোত্তমপুরের খুনের ঘটনায় দুই সুপারি কিলার জয়দেব মাইতি ও দেবদুলাল মাইতিকে দিয়ে ঘটনার পুনর্নির্মান করাল পুলিস।

Updated By: Aug 13, 2016, 09:31 PM IST
কাঁথি খুনের মামলায় সুপারিকিলারদের দিয়ে ঘটনার পুনর্নির্মান করাল পুলিস
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: কাঁথির পুরুষোত্তমপুরের খুনের ঘটনায় দুই সুপারি কিলার জয়দেব মাইতি ও দেবদুলাল মাইতিকে দিয়ে ঘটনার পুনর্নির্মান করাল পুলিস।

খুনের ঘটনা ছ'মাস আগের। কাঁথির পূর্ব পুরুষোত্তমপুর গ্রামে মাঠের মধ্যে এভাবেই পড়ে ছিল অজ্ঞাতপরিচয় যুবকের রক্তাক্ত দেহটি। পরে সনাক্ত হয়, সেটি বছর বাইশের অনিমেষ দ্বিবেদীর দেহ। ময়নাতদন্তের পর দেহ  বাড়ি নিয়ে যান বাবা। কিন্তু ছেলের অস্বাভাবিক মৃত্যু নিয়ে টুঁ শব্দ করেনি তিনি। এতেই সন্দেহ হয় পুলিসের।  শুরু হয় খোঁজখবর।

আরও পড়ুন- গোডাউনের গেট চাপা পড়ে শ্রমিকের মৃত্যুতে উত্তপ্ত ভাঙড়ের পাগলাহাট

তদন্তে পুলিস জানতে পারে, ছেলে অনিমেষ দ্বিবেদীকে খুন করার জন্য লক্ষাধিক টাকা সুপারি দিয়েছিলেন বাবা অশোক দ্বিবেদী। গ্রেফতার করা হয় তাঁকে। ধরা পরে দুই সুপারি কিলারও। পুলিস জানিয়েছে, সুপারি কিলার অভিযোগে ধৃত জয়দেব ও দেবদুলাল খুনের ঘটনা স্বীকার করেছে। শনিবার পুলিস দুজনকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে খুনের ঘটনার পুনর্নির্মান করায়। খতিয়ে দেখা হচ্ছে সুপারিকিলারদের সঙ্গে বড় কোনও গ্যাং জড়িত কিনা। ধৃত অশোক দ্বিবেদীকে চোদ্দ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

আরও পড়ুন- ডানকুনিতে প্রতিবাদীকে বেধড়ক মার সমাজবিরোধীদের

.