কেশপুরে আক্রান্ত সি পি আই এম অফিস

পশ্চিম মেদিনীপুরের কেশপুর ফের খবরের শিরোনামে। আজ সকালে কেশপুরে সিপিআইএমের দলীয় দফতর জামশেদ স্মৃতি ভবনের বাইরে জড়ো হয় শতাধিক দুষ্কৃতী। এরপর ভবনের পাঁচিল ও গেট ভেঙে দুষ্কৃতীরা ভেতরে ঢুকে রীতিমত তাণ্ডব চালায়। চলে অবাধে ভাঙচুর।

Updated By: Sep 28, 2011, 10:59 AM IST

পশ্চিম মেদিনীপুরের কেশপুর ফের খবরের শিরোনামে। আজ সকালে কেশপুরে সিপিআইএমের দলীয় দফতর জামশেদ স্মৃতি ভবনের বাইরে জড়ো হয় শতাধিক দুষ্কৃতী। এরপর ভবনের পাঁচিল ও গেট ভেঙে দুষ্কৃতীরা ভেতরে ঢুকে রীতিমত তাণ্ডব চালায়। চলে অবাধে ভাঙচুর। এই সময় জামশেদ ভবন লক্ষ্য করে গুলি ও বোমাছোঁড়া হয় বলেও অভিযোগ। দুষ্কৃতীরা জামশেদ ভবনের একতলায় আগুন ধরিয়ে দেয়। পুলিসের সামনেই চলে লুঠপাট।

পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় RAF। কাঁদানে গ্যাসের সেল ফাটিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। লাঠিও চালানো হয়। জামশেদ ভবনের ভেতর এসময় আটকে পড়েন প্রায় ৫০ জন সিপিআইএম কর্মী, সমর্থক। যাঁদের অধিকাংশই কেশপুর এলাকার ঘরছাড়া সাধারণ মানুষ।
দুষ্কৃতী হামলায় তাঁরা আতঙ্কিত হয়ে পড়েন। অভিযোগ তাঁদের ব্যাপক মারধর করে দুষ্কৃতীরা। এই হামলার ঘটনায় বেশ কয়েকজন জখম হয়েছেন। এই অবস্থায় কয়েকঘণ্টা কেটে যাওয়ার পর কেশপুর থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে আক্রান্তদের উদ্ধার করে। পুলিসের ডিজি নপরাজিত মুখোপাধ্যায় জানিয়েছেন, কেশপুরের পরিস্থিতি
এখন নিয়ন্ত্রণে।

.