হাওড়া শিল্পাঞ্চলে কারখানা মালিককে খুন করল দুষ্কৃতীরা

কর্মের দেবতা বিশ্বকর্মা পুজার দিনই হাওড়া শিল্পাঞ্চলে এক কারখানা মালিককে খুন করল দুষ্কৃতীরা। কারণ সেই তোলাবাজি। লিলুয়ার এই অঞ্চলে রয়েছে বেশ কয়েকটি কারখানা। এরই মধ্যে একটি কারখানা অশোক সিংয়ের। কারখানাতেই রাতে থাকতেন অশোক সিং। রাতে কারখানায় ঢুকে খুন করা হয় তাঁকে। সকালে কারখানায় এসে বাবার রক্তাক্ত দেহ দেখতে পান তাঁর ছেলে। অশোক সিংয়ের ছেলের অভিযোগ, তোলা চেয়ে না পেয়ে দুষ্কৃতীরা খুন করেছে তাঁর বাবাকে।

Updated By: Sep 18, 2016, 02:47 PM IST
হাওড়া শিল্পাঞ্চলে কারখানা মালিককে খুন করল দুষ্কৃতীরা

ওয়েব ডেস্ক: কর্মের দেবতা বিশ্বকর্মা পুজার দিনই হাওড়া শিল্পাঞ্চলে এক কারখানা মালিককে খুন করল দুষ্কৃতীরা। কারণ সেই তোলাবাজি। লিলুয়ার এই অঞ্চলে রয়েছে বেশ কয়েকটি কারখানা। এরই মধ্যে একটি কারখানা অশোক সিংয়ের। কারখানাতেই রাতে থাকতেন অশোক সিং। রাতে কারখানায় ঢুকে খুন করা হয় তাঁকে। সকালে কারখানায় এসে বাবার রক্তাক্ত দেহ দেখতে পান তাঁর ছেলে। অশোক সিংয়ের ছেলের অভিযোগ, তোলা চেয়ে না পেয়ে দুষ্কৃতীরা খুন করেছে তাঁর বাবাকে।

পঞ্চাশ হাজার টাকা তোলা চেয়েছিল দুষ্কৃতীরা। এই নিয়ে বার কয়েক হুমকিও দেওয়া হয়েছিল। কিন্তু সেই টাকা জোগার করতে পারেননি অশোক সিং। রেহাই দেয়নি দুষ্কৃতীরা। স্থানীয় অন্যান্য কারখানার মালিকরা ঘটনার পর থেকে ভীত সন্ত্রস্ত্র। ব্যক্তিগত শত্রুতার জেরে খুন কী না তাও তদন্ত করে দেখছে পুলিস।

.