বিনোদন পার্কে বিপত্তি

বিনোদন পার্কে বিপত্তি। দিঘা, হাওড়া, অশোকনগর। একের পর এক বিনোদন পার্ক হয়ে ওঠে মৃত্যুফাঁদ। দিঘার অমরাবতী পার্কে রোপওয়ের মোটরের বেল্ট ছিঁড়ে গিয়ে বিপত্তি ঘটে। ওভারলোড হয়ে যায় রোপ। একটা চাকার সঙ্গে আরেকটা চাকা জড়িয়ে যায়। সেটি সারানোরই প্রযুক্তি ছিল না। ফলে প্রায় ৩ ঘণ্টা আটকে থাকেন পর্যটকরা। ভয়ে অসুস্থ হয়ে পড়েন দুই পর্যটক। শেষে দমকল পৌছে পর্যটকদের নামিয়ে আনে।

Updated By: Jan 22, 2017, 08:49 PM IST
বিনোদন পার্কে বিপত্তি

ওয়েব ডেস্ক: বিনোদন পার্কে বিপত্তি। দিঘা, হাওড়া, অশোকনগর। একের পর এক বিনোদন পার্ক হয়ে ওঠে মৃত্যুফাঁদ। দিঘার অমরাবতী পার্কে রোপওয়ের মোটরের বেল্ট ছিঁড়ে গিয়ে বিপত্তি ঘটে। ওভারলোড হয়ে যায় রোপ। একটা চাকার সঙ্গে আরেকটা চাকা জড়িয়ে যায়। সেটি সারানোরই প্রযুক্তি ছিল না। ফলে প্রায় ৩ ঘণ্টা আটকে থাকেন পর্যটকরা। ভয়ে অসুস্থ হয়ে পড়েন দুই পর্যটক। শেষে দমকল পৌছে পর্যটকদের নামিয়ে আনে।

আরও পড়ুন শিশু মৃত্যু ঘিরে উত্তেজনা কলকাতার বিসি রায় শিশু হাসপাতালে

এরপর হাওড়া। রোমাঞ্চের দোলায় দুলতে গিয়ে তেইশেই শেষ। দিদি ও কয়েকজন আত্মীয়ের সঙ্গে বেলিলিয়াস পার্কে বেড়াতে গিয়েছিলেন বছর তেইশের নেহা সিং। দিদির স্নেহার সঙ্গে উঠেছিলেন হ্যাং গ্লাইডারে। দুরন্ত গতিতে ঘোরার সময় ভেঙে পড়ে হ্যাং গ্লাইডারের একটি বসার আসন। সেই আসনেই বসেছিলেন দুই বোন। ছিটকে সিমেন্টের চাতালে পড়ে যান তাঁরা। মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই নেহার মৃত্যু হয়। স্নেহাকে ভর্তি করা হয় হাসপাতালে।

আরও পড়ুন প্রতিবাদ করলেই বেরোচ্ছে পিস্তল, কেন এই অসহিষ্ণুতা?

দিঘা, হাওড়ার পর উত্তর চব্বিশ পরগনার অশোকনগর। আজ সায়েন্স পার্কে রোপওয়ে সারাতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল শিবু সাউ নামে এক কর্মীর।

.