সিঙ্গুরের রেল লাইনের ধারে উদ্ধার কংগ্রেস কর্মী নবারুন দাসের দেহ

সিঙ্গুরের দশ নম্বর লেভেল ক্রসিংয়ের কাছে রেল লাইনের ধারে উদ্ধার কংগ্রেস কর্মী নবারুন দাসের দেহ। গতরাতে একটি বিয়ে বাড়ি থেকে ফেরার পথে নিখোঁজ হয়ে যান সাধুখাঁ মাঠের বাসিন্দা। রাতে বাড়ি না ফেরায় শুরু হয় খোঁজাখুঁজি। ভোরে রেল লাইনের ধারে তাঁর দেহ দেখতে পান বাসিন্দারা। খবর পেয়ে নবারুন দাসের দেহ উদ্ধার করে শেওড়াফুলি স্টেশনের জিআরপি। দুর্ঘটনা না খুন, জানতে শুরু হয়েছে তদন্ত।

Updated By: Feb 29, 2016, 10:50 AM IST
সিঙ্গুরের রেল লাইনের ধারে উদ্ধার কংগ্রেস কর্মী নবারুন দাসের দেহ

ওয়েব ডেস্ক: সিঙ্গুরের দশ নম্বর লেভেল ক্রসিংয়ের কাছে রেল লাইনের ধারে উদ্ধার কংগ্রেস কর্মী নবারুন দাসের দেহ। গতরাতে একটি বিয়ে বাড়ি থেকে ফেরার পথে নিখোঁজ হয়ে যান সাধুখাঁ মাঠের বাসিন্দা। রাতে বাড়ি না ফেরায় শুরু হয় খোঁজাখুঁজি। ভোরে রেল লাইনের ধারে তাঁর দেহ দেখতে পান বাসিন্দারা। খবর পেয়ে নবারুন দাসের দেহ উদ্ধার করে শেওড়াফুলি স্টেশনের জিআরপি। দুর্ঘটনা না খুন, জানতে শুরু হয়েছে তদন্ত।

অন্যদিকে কল্যাণীতে দুষ্কৃতীদের হামলার জখম এক তৃণমূল কর্মী। কল্যাণী পুরসভার চোদ্দ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মিন্টু তপাদারের ওপর গতকাল রাত দশটা নাগাদ হামলা চালায় দুষ্কৃতীরা। রাতে কারখানা থেকে বাড়ি ফেরার পথে এলাকার একটি গন্ডগোল থামাতে যান মিন্টু তপাদার। তখনই তাকে গুলি করে দুষ্কৃতীরা। হাতে গুলি লাগে তৃণমূল কর্মীর। গুরুতর জখম অবস্থায় রাতেই তাকে নিয়ে আসা হয় কলকাতায়।

.