মৃতদেহ গ্রামে পৌঁছাতেই অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে রণক্ষেত্র ডায়মন্ডহারবার

ছাত্রহত্যাকাণ্ডে ফের  রণক্ষেত্র ডায়মন্ডহারবার। বাহাদুরপুরে অভিযুক্তদের বেশ কয়েকজনের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালাল ক্ষিপ্ত গ্রামবাসীদেরই একাংশ। আগুন ধরিয়ে দেওয়া হয় একাধিক বাড়িতে। উত্তাল গোটা গ্রাম।

Updated By: May 11, 2016, 04:28 PM IST
মৃতদেহ গ্রামে পৌঁছাতেই অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে রণক্ষেত্র ডায়মন্ডহারবার

ওয়েব ডেস্ক : ছাত্রহত্যাকাণ্ডে ফের  রণক্ষেত্র ডায়মন্ডহারবার। বাহাদুরপুরে অভিযুক্তদের বেশ কয়েকজনের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালাল ক্ষিপ্ত গ্রামবাসীদেরই একাংশ। আগুন ধরিয়ে দেওয়া হয় একাধিক বাড়িতে। উত্তাল গোটা গ্রাম।

মোষ চোর সন্দেহে গতকাল পিটিয়ে খুন করা হয় কৌশিক পুরকাইত নামে ওই ছাত্রকে। বাহাদুরপুরে মাসীর বাড়িতে বেড়াতে এসেছিল সে। তৃণমূলের স্থানীয় পঞ্চায়েত সদস্য তাপস মল্লিক সামনে থেকে হামলায় নেতৃত্ব দেন বলে অভিযোগ মৃতের পরিবারের। এরপর থেকেই চড়ছিল উত্তেজনার পারদ। আজ মৃত ছাত্রের দেহ গ্রামে পৌঁছানর পর কার্যত সব বাধ ভেঙে যায়।

ঘটনাস্থলে যান সিপিএম নেতা কান্তি গাঙ্গুলি। মূল অভিযুক্তকে অবিলম্বে গ্রেফতারের দাবিতে তাঁর সামনে চলে বিক্ষোভ। ছড়ায় উত্তেজনা। কান্তি গাঙ্গুলি তা ঠেকানোর চেষ্টা করলেও, কিছুই কাজে আসেনি। এরই মধ্যে অভিযুক্তদের বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর, আগুন লাগানো শুরু করে দেয় গ্রামবাসীদের একাংশ।

.