ভুল চিকিত্‍সায় শিশু মৃত্যুর অভিযোগে চিকিত্‍সকের ওপর হামলা

হাসপাতালের পর এবার ডাক্তারবাবু। ভুল চিকিত্‍সায় শিশু মৃত্যুর অভিযোগে চিকিত্‍সকের ওপর হামলা। উলুবেড়িয়ার বাজার পাড়া এলাকায় ঘটনাটি ঘটে। মঙ্গলবার রাতে স্টেশন রোডের একটি ওষুধের দোকানে নয়ন রঞ্জন দে নামে ওই চিকিত্‍সকের খোঁজ করেন এক মহিলা। খবর পেয়ে সেখানে যাওয়া মাত্রই, ওই চিকিত্‍সককে মারতে থাকে মহিলার সঙ্গে থাকা বেশ কয়েকজন যুবক। স্থানীয় বাসিন্দাদের উদ্যোগে উদ্ধার হন চিকিত্‍সক। আপাতত তিনি বেসরকারি নার্সিংহোমে ভর্তি।

Updated By: Mar 1, 2017, 09:39 AM IST
ভুল চিকিত্‍সায় শিশু মৃত্যুর অভিযোগে চিকিত্‍সকের ওপর হামলা

ওয়েব ডেস্ক: হাসপাতালের পর এবার ডাক্তারবাবু। ভুল চিকিত্‍সায় শিশু মৃত্যুর অভিযোগে চিকিত্‍সকের ওপর হামলা। উলুবেড়িয়ার বাজার পাড়া এলাকায় ঘটনাটি ঘটে। মঙ্গলবার রাতে স্টেশন রোডের একটি ওষুধের দোকানে নয়ন রঞ্জন দে নামে ওই চিকিত্‍সকের খোঁজ করেন এক মহিলা। খবর পেয়ে সেখানে যাওয়া মাত্রই, ওই চিকিত্‍সককে মারতে থাকে মহিলার সঙ্গে থাকা বেশ কয়েকজন যুবক। স্থানীয় বাসিন্দাদের উদ্যোগে উদ্ধার হন চিকিত্‍সক। আপাতত তিনি বেসরকারি নার্সিংহোমে ভর্তি।

এদিকে, ফের অমানবিক মুখ অ্যাপোলোর। দাবিমতো টাকা দিতে না পারায় রোগীকে বিনা চিকিত্সায় ১৭ ঘণ্টা ফেলে রাখার অভিযোগ উঠল হাসপাতালের বিরুদ্ধে। এমনকি,পরিবার রোগীকে সরিয়ে নিয়ে যেতে চাইলেও টালবাহানা করে অ্যাপোলো। পরিবার চেক দেওয়ায় জমা রাখা হয় অরিজিনাল প্যান কার্ড। (আরও পড়ুন- জেলার নার্সিংহোমগুলিতেও নজরদারি শুরু করল প্রশাসন)

.