ইভটিজিংয়ের প্রতিবাদ করায় জুটল শ্লীলতাহানি

কটূক্তির প্রতিবাদ করায় ফের হামলা। ফের শ্লীলতাহানির চেষ্টা। এবার দক্ষিণ চব্বশ পরগণার উস্তিতে। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক ছাত্রী ও তাঁর দিদির শ্লীলতাহানি করে বেধড়ক মারধর করল কয়েকজন যুবক।

Updated By: Dec 31, 2014, 06:19 PM IST
ইভটিজিংয়ের প্রতিবাদ করায়  জুটল শ্লীলতাহানি

উস্তি: কটূক্তির প্রতিবাদ করায় ফের হামলা। ফের শ্লীলতাহানির চেষ্টা। এবার দক্ষিণ চব্বশ পরগণার উস্তিতে। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক ছাত্রী ও তাঁর দিদির শ্লীলতাহানি করে বেধড়ক মারধর করল কয়েকজন যুবক।

দুদিন আগেই খাস কলকাতার বুকে এক অভিনেত্রীকে ধাওয়া করে, তাঁর বাড়িতে ঢুকে ধর্ষণের চেষ্টা করে এক যুবক। সেই খবরের রেশ কাটতে না কাটতেই ফের শ্লীলতাহানির ঘটনা।সোমবার উস্তিতে টিউশন পড়ে ফেরার সময় দশম শ্রেণীর এক ছাত্রীর ইভটিজিং করে কয়েকজন মদ্যপ যুবক। প্রতিবাদ করায় ওই ছাত্রীর বাড়িতে চড়াও হয় অভিযুক্তরা।

বিষয়টি তখনকার মত মিটে গেলেও মঙ্গলবার ফের আক্রান্ত হয় ওই ছাত্রী ও তাঁর দিদি। রাস্তায় তাঁদের ঘিরে ধরে শ্লীলতাহানি করে অভিযুক্তরা। এর পর চুলের মুঠি ধরে চলে মারধর। দুষ্কৃতীদের কবল থেকে ওই ছাত্রী কোনমতে পালিয়ে গেলেও পালাতে পারেননি তাঁর দিদি। রাস্তায় ফেলে কিল,চড়,লাথি মারা হয় দিদিকে।

নির্যাতিতার পরিবারের অভিযোগ, উস্তি থানায় অভিযোগ দায়ের করা হলেও নিষ্ক্রিয় পুলিস। এই ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার হয়নি কেউ।

 

.