মদের আসরে বচসা! বন্ধুর হাতেই খুন বন্ধু?

বন্ধুকে খুনের অভিযোগ উঠল কলেজ ছাত্রের বিরুদ্ধে। চাঞ্চল্য সোদপুরের নাটাগড়ে। রাতভর নিখোঁজ থাকার পর, আজ সকালে পাড়ার পুকুরে দেহ মেলে সান্বয় চট্টোপাধ্যায়ের। বন্ধু সৌম্য দাসের বিরুদ্ধে উঠেছে খুনের অভিযোগ। সৌম্য এবং তাঁর বাবাকে আটক করে চলছে জিজ্ঞাসাবাদ।

Updated By: Sep 22, 2015, 06:50 PM IST
মদের আসরে বচসা! বন্ধুর হাতেই খুন বন্ধু?

ব্যুরো: বন্ধুকে খুনের অভিযোগ উঠল কলেজ ছাত্রের বিরুদ্ধে। চাঞ্চল্য সোদপুরের নাটাগড়ে। রাতভর নিখোঁজ থাকার পর, আজ সকালে পাড়ার পুকুরে দেহ মেলে সান্বয় চট্টোপাধ্যায়ের। বন্ধু সৌম্য দাসের বিরুদ্ধে উঠেছে খুনের অভিযোগ। সৌম্য এবং তাঁর বাবাকে আটক করে চলছে জিজ্ঞাসাবাদ।

পুকুরের পাশে জুতো, সাইকেল। কার, খোঁজ পড়তেই শুরু হয় তল্লাসি। পুকুরে তল্লাসিতে মেলে যুবকের দেহ। নাম, সান্বয় চট্টোপাধ্যায়। ভৈরব গাঙ্গুলি কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। সোমবার রাতে তাঁকে শেষ দেখা গিয়েছিল পাড়ারই  বন্ধু, সৌম্য দাসের সঙ্গে। মৃতের পরিবারের অভিযোগ, সৌম্যই খুন করেছে তাঁর বন্ধুকে।

সৌম্যদের বাড়িতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। তবে খুনের মোটিভ এখনও অস্পষ্ট। সান্বয় এবং সৌম্য, দুজনের মধ্যে বন্ধুত্বের আড়ালে কি আসলে শত্রুতা ছিল? রীতিমতো ছক কষে এই খুন?নাকি হঠাত্‍ ঝামেলা হয়ে রাগের বশে সান্বয়কে পুকুরে ঠেলে ফেলে দেয় সৌম্য? সাঁতার না জানায় উঠতে পারেননি সান্বয়। প্রশ্ন এও উঠছে, সত্যিই কি সৌম্য খুনি, নাকি জড়িত অন্য কেউ?

পুকুরের ঘাটে প্রায় রোজই মদের আসর বসে। সেখানে মদ্যপদের সঙ্গে কি কোনও ঝামেলা হয়েছিল সান্বয়ের? যার জেরে খুন হতে হল তাঁকে? এই রহস্য-মৃত্যুতে তৃতীয় কোনও ব্যক্তির হাত থাকার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিস। এটি খুন না নিছক দুর্ঘটনা, খতিয়ে দেখা হচ্ছে সবদিক।   

 

.