জমে উঠছে গঙ্গা সাগর মেলা

জমে উঠছে গঙ্গা সাগর মেলা। দূর দূরান্ত থেকে এসে পৌছচ্ছেন সাধুসন্ত ও পূণ্যার্থীরা। প্রশাসনের দাবি, রেকর্ড ভিড় হবে এবারের মেলায়। এবার প্রশাসনের লক্ষ্য নির্মল মেলা। সেই উপলক্ষে মেলা জুড়ে তৈরি হয়েছে বারো হাজার শৌচাগার। অপেক্ষা মকর সংক্রান্তির মাহেন্দ্রক্ষণের। ভিড় বাড়ছে  গঙ্গা সাগর মেলায়। হাজারে হাজের পূণ্যার্থী এসে পৌছেছেন গঙ্গাসাগরে। মেলায় পূণ্যার্থীদের পৌছে দিতে  ব্যবস্থা করা হয়েছে অতিরিক্ত ভেসেলের। তবে আট নম্বর লটে ভেসেলের জন্য  বিরাট লাইন। সময় মতো ভেসেল না পেয়ে অনেকেই হতাশ।

Updated By: Jan 13, 2016, 08:42 AM IST
জমে উঠছে গঙ্গা সাগর মেলা

ওয়েব ডেস্ক: জমে উঠছে গঙ্গা সাগর মেলা। দূর দূরান্ত থেকে এসে পৌছচ্ছেন সাধুসন্ত ও পূণ্যার্থীরা। প্রশাসনের দাবি, রেকর্ড ভিড় হবে এবারের মেলায়। এবার প্রশাসনের লক্ষ্য নির্মল মেলা। সেই উপলক্ষে মেলা জুড়ে তৈরি হয়েছে বারো হাজার শৌচাগার। অপেক্ষা মকর সংক্রান্তির মাহেন্দ্রক্ষণের। ভিড় বাড়ছে  গঙ্গা সাগর মেলায়। হাজারে হাজের পূণ্যার্থী এসে পৌছেছেন গঙ্গাসাগরে। মেলায় পূণ্যার্থীদের পৌছে দিতে  ব্যবস্থা করা হয়েছে অতিরিক্ত ভেসেলের। তবে আট নম্বর লটে ভেসেলের জন্য  বিরাট লাইন। সময় মতো ভেসেল না পেয়ে অনেকেই হতাশ।
তবে সরকারের তরফে পানীয়জল, শৌচাগার ও আলোর ব্যবস্থায় খুশি সাধুরা। প্রশাসনের দাবি এবার মেলায় রেকর্ড ভিড় হবে।  বিপুল জনসমাগম সামাল দিতে প্রস্তুত প্রশাসনও। মেলা প্রাঙ্গনের অস্থায়ী ছাউনি গুলিতে বাড়ছে ভিড়।  পূণ্যস্নানের সময় যত এগিয়ে আসছে ততইবর্ণময় হচ্ছে গঙ্গা সাগর মেলা প্রাঙ্গণ।

.