ট্রেলারের ধাক্কাতেই কী দুর্ঘটনা? কালিকাপ্রসাদের গাড়ির চালককে জেরা করতে চায় পুলিস

Updated By: Mar 8, 2017, 06:24 PM IST
ট্রেলারের ধাক্কাতেই কী দুর্ঘটনা? কালিকাপ্রসাদের গাড়ির চালককে জেরা করতে চায় পুলিস

 

 

ব্যুরো: দুর্ঘটনায় মৃত্যু কালিকাপ্রসাদ ভট্টাচার্যর। কিন্তু কীভাবে ঘটল দুর্ঘটনা? চালকের দাবি, তিনি খুব জোরে গাড়ি চালাচ্ছিলেন না। কিন্তু, বেপরোয়া ওভারটেক করে একটি ট্রেলার। ট্রেলারের ধাক্কাতেই দুর্ঘটনা। যদিও পুলিস চালকের বক্তব্য মানছে না। তাকে জেরা করতে চায় পুলিস। 

কীভাবে ঘটল দুর্ঘটনা? দুর্ঘটনা নিয়ে চালকের বক্তব্য, একটি লরি ওভারটেক করতে গিয়ে গাড়িটিকে ঘষে দেয়। সেইসময়েই খাদে নেমে যায় গাড়ির একটি চাকা । তিনি গাড়িটি আর নিয়ন্ত্রণে রাখতে পারেননি। রেলিং ভেঙে পাল্টি খায় গাড়ি। এমনই দাবি অর্ণব রাওয়ের। তবে এই বক্তব্য মানতে চাইছে না পুলিস। 

পুলিসের প্রাথমিক অনুমান, একটি লরি বা ট্রাককে বেআইনিভাবে বাঁ দিক দিয়ে ওভারটেক করতে চাইছিলেন ড্রাইভার। গাড়ির গতি ছিল ওই সময় ঘণ্টায় ৯০ থেকে ১১০ কিমি। লরিটি হঠাতই বাঁ দিকে চেপে যাওয়ায় বিপত্তি ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ধাক্কা মারে গার্ড রেলিং-এ। চাকা খুলে গাড়িটি উল্টে যায়। গার্ড রেলিং-এ ঘষটে যাওয়ার প্রমাণও মিলেছে। ঘটনাস্থলেই একটি কালভার্ট থাকায়  দুর্ঘটনার অভিঘাত এত বেশি হয়েছে বলে পুলিসের অনুমান।  

চালকের দাবি, যে সময় দুর্ঘটনা ঘটে, তখন কালিকাপ্রসাদসহ তাঁর সহযাত্রীরা সকলেই ঘুমোচ্ছিলেন। পুলিস কিন্তু চালকের ঘুমিয়ে পড়ার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না। কারণ, দুর্ঘটনার ফলে সাড়ে আটষট্টি  ফুট রেলিং ঘষে গিয়েছে সমানভাবে। সেইসময় ব্রেক কষার কোনও লক্ষণ প্রাথমিকভাবে চোখে পড়েনি। ঘটনাস্থল থেকে  কোনও প্রত্যক্ষদর্শীর বয়ানও মেলেনি। ফলে সবটাই পুলিসের প্রাথমিক অনুমান। 

.