প্রতিহিংসার থেকে স্ত্রীর প্রেমিকের হাতে খুন স্বামী

ত্রিকোণ সম্পর্ক। প্রতিহিংসার আগুন। প্রাণ গেল, এই জালে জড়িয়েই। স্ত্রীর প্রেমিকের হাতে খুন হলেন স্বামী। একেবারে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলি করে এই খুন। ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির ত্রিবেণীর শিবপুরে। গ্রেফতার হয়েছে অভিযুক্ত।

Updated By: Oct 26, 2016, 10:02 PM IST
প্রতিহিংসার থেকে স্ত্রীর প্রেমিকের হাতে খুন স্বামী

ওয়েব ডেস্ক : ত্রিকোণ সম্পর্ক। প্রতিহিংসার আগুন। প্রাণ গেল, এই জালে জড়িয়েই। স্ত্রীর প্রেমিকের হাতে খুন হলেন স্বামী। একেবারে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলি করে এই খুন। ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির ত্রিবেণীর শিবপুরে। গ্রেফতার হয়েছে অভিযুক্ত।

খুন জলভাত। গুলি, বন্দুক-- বাঁয়ে হাত কা খেল হয়ে দাঁড়িয়েছে। কলকাতার বেলেঘাটাকাণ্ডের রেশ কাটার আগেই, হুগলির ত্রিবেণীতেও ঝরল রক্ত। গত বেশ কয়েক বছর ধরে মগরার ত্রিবেণীর শিবপুরের বাসিন্দা মনোজিত্‍ সমাদ্দার। আদতে দুর্গাপুরের বাসিন্দা হলেও, স্ত্রী-সন্তান নিয়ে এখানেই শ্বশুরবাড়ির কাছাকাছি ভাড়া থাকতেন তিনি। মনোজিতের সঙ্গে বন্ধুত্বের সুবাদেই পাশের পাড়ার বাসিন্দা রাজু সাহার যাতায়াত ছিল তাঁদের বাড়িতে মনোজিতের স্ত্রীর সঙ্গে রাজুর বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে বলে অভিযোগ। প্রায় মাস ছয়েক ধরে চলা এই সম্পর্কের কথা মনোজিত্‍কে জানিয়ে দেন তাঁর স্ত্রীই। এরপর থেকে তিনি রাজুকে এড়িয়ে চলা শুরু করেন। এর বদলা নিতেই মনোজিত্‍কে খুনের পরিকল্পনা করে রাজু। কিছুদিন আগেই কাঁচরাপাড়া থেকে সাত হাজার টাকা দিয়ে একটি ওয়ান শটার বন্দুক কেনে রাজু সাহা।

আরও পড়ুন- এরাজ্যেই কেনও তৈরি হচ্ছে অস্ত্র?

পেশায় রংমিস্ত্রি মনোজিত্‍ কাজ সেরে বাড়ি ফেরার সময়, এই হামলা প্ল্যান করে রাজু। পথেই অপেক্ষায় ছিল রাজু। মনোজিতের রাস্তা আটকে দাঁড়ায় সে, হাতে বন্দুক। সময় নষ্ট না করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে মনজিতের বুকে গুলি করে রাজু।
রাস্তায় রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। স্থানীয়রাই অবশ্য ধরে ফেলেন রাজুকে। তাকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। অন্যদিকে গুলিবিদ্ধ মনোজিতকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে, তাঁকে মৃত ঘোষণা করেন চিকিত্‍সকরা। এই খুনের পিছনে ইন্ধন ছিল মনোজিতের স্ত্রীর, এমনও অভিযোগ উঠেছে। এপ্রসঙ্গে তদন্তকারীদের বক্তব্য,  সবদিকই খতিয়ে দেখছেন তাঁরা।

.