ভবানী ভবনে জেরা চলছে সন্দেহ ভাজন ISIS জঙ্গির

বিশ্বভারতী ফাস্ট প্যাসেঞ্জার থেকে আটক মসিরুদ্দিনের সঙ্গে আইএসের যোগ রয়েছে, সন্দেহ জোরালো হচ্ছে সিআইডির। আজ বেলা বারোটায় মসিরুদ্দিনকে ভবানী ভবনে নিয়ে আসা হয়। সেখানেই চলছে লাগাতার জেরা। CID-র পাশাপাশি, মসিরুদ্দিনকে জেরা করছে NIA।

Updated By: Jul 5, 2016, 02:58 PM IST
ভবানী ভবনে জেরা চলছে সন্দেহ ভাজন ISIS জঙ্গির

ওয়েব ডেস্ক: বিশ্বভারতী ফাস্ট প্যাসেঞ্জার থেকে আটক মসিরুদ্দিনের সঙ্গে আইএসের যোগ রয়েছে, সন্দেহ জোরালো হচ্ছে সিআইডির। আজ বেলা বারোটায় মসিরুদ্দিনকে ভবানী ভবনে নিয়ে আসা হয়। সেখানেই চলছে লাগাতার জেরা। CID-র পাশাপাশি, মসিরুদ্দিনকে জেরা করছে NIA।

কাজের সূত্রে দীর্ঘদিন দক্ষিণ ভারতে ছিল মসিরুদ্দিন। গোয়েন্দাদের দাবি, সেখানেই আইএসের কোনও মডিউলের সঙ্গে তার যোগাযোগ হয়। গত সপ্তাহে হায়দরাবাদে IS-এর যে জঙ্গি মডিউল ধরা পড়ে সেই সূত্রেই খোঁজ মেলে মসিরুদ্দিনের। ধৃতের কাছে থেকে পাওয়া নথি ও মোবাইল ফোনের কললিস্ট ট্র্যাক করে গোয়েন্দারা জানতে পেরেছেন সিরিয়া-আফগানিস্তান সহ মধ্যপ্রাচ্যের একাধিক দেশে যোগাযোগ ছিল মসিরুদ্দিনের।

ISIS জঙ্গি ধরা পড়ল হায়দরাবাদ থেকে

কিন্তু, কেন এসব দেশে মসিরুদ্দিন যোগাযোগ রাখত তার কোনও সদুত্তর দিতে পারে নি সে। ইতিমধ্যেই মসিরুদ্দিনকে নিয়ে বেশকয়েকটি জায়গায় তল্লাসি চালিয়েছে সিআইডি। মসিরুদ্দিন কেন এয়ারগান ও চপার নিয়ে যাচ্ছিল  তাও খতিয়ে দেখছেন গোয়েন্দারা।

.