প্রেমে প্রত্যাখ্যান! মাধ্যমিক পরীক্ষার্থীকে পিটিয়ে শ্রীঘরে যুবক

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় মাধ্যমিক পরীক্ষার্থী এক ছাত্রীকে বেধড়ক পেটাল কয়েকজন যুবক। মারধরে আহত হলেও হাল ছাড়েননি জলপাইগুড়ি ধূপগুড়ির ওই ছাত্রী।  গুরুতর আহত অবস্থায় হাসপাতালের বেডে বসেই পরীক্ষা দিয়েছেন তিনি। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবক অনুকূল মণ্ডলকে।

Updated By: Feb 9, 2016, 08:11 PM IST

জলপাইগুড়ি : বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় মাধ্যমিক পরীক্ষার্থী এক ছাত্রীকে বেধড়ক পেটাল কয়েকজন যুবক। মারধরে আহত হলেও হাল ছাড়েননি জলপাইগুড়ি ধূপগুড়ির ওই ছাত্রী।  গুরুতর আহত অবস্থায় হাসপাতালের বেডে বসেই পরীক্ষা দিয়েছেন তিনি। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবক অনুকূল মণ্ডলকে।

আজ ছিল মাধ্যমিকের জীবনবিজ্ঞান পরীক্ষা। আবার ভ্যালেনন্টাইন ডে-র মহড়া হিসাবে চকলেট ডে-ও বটে। অনুকূলচন্দ্র মণ্ডল এই চকলেট ডে-তেই বিয়ের প্রস্তাব পেড়ে ফেলতে চেয়েছিল। তবে চকলেটের বদলে তার হাতে ছিল বাঁশ। বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সেই বাঁশ দিয়েই ধূপগুড়ির সাকোয়াঝোড়ার বাসিন্দা মাধ্যমিক পরীক্ষার্থী ওই ছাত্রীকে বেধড়ক পেটায় সে। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় মাধ্যমিক পরীক্ষার্থী ওই ছাত্রীকে।

তবে মারধরে আহত হয়েও হাল ছাড়েননি ওই ছাত্রী। হাসপাতালের বেডে বসেই পরীক্ষা দিয়েছেন তিনি। অভিযোগ, বহুদিন ধরেই ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে অনুকূল। কিন্তু বারবারই সেই প্রস্তাব নাকচ করে দেন ওই ছাত্রী। এবার আর তর সয়নি। ভ্যালেন্টাইন ডে-র আগেই হেস্তনেস্ত করে নিতে চেয়েছিল। হেস্তনেস্ত একটা হল বটে, তবে ভ্যালেন্টাইনে ডে-র আগে শ্রীঘরে যেতে হল অনুকূলকে।

.