কোর্ট লকআপের বাইরে মা'কে দেখে ভেঙে পড়লেন জুহি চৌধুরী

শিশু পাচারের মত ঘৃণ্য অপরাধে তাঁর নাম জড়িয়েছে। দশ দিন CID-র চোখে ধুলো দিয়ে পালিয়ে বেড়িয়েছেন। নিজের মাকে দেখে ভেঙে পড়লেন সেই জুহিই। কোর্ট লকআপের বাইরে মাকে দেখে শিশুপাচারে অভিযুক্তের চোখ ছলছল। দুধের শিশুদের মায়ের থেকে আলাদা করে নেওয়া। তারপর রীতিমতো দর দাম করে তাদের বিক্রি।

Updated By: Mar 1, 2017, 10:25 PM IST
কোর্ট লকআপের বাইরে মা'কে দেখে ভেঙে পড়লেন জুহি চৌধুরী

ওয়েব ডেস্ক : শিশু পাচারের মত ঘৃণ্য অপরাধে তাঁর নাম জড়িয়েছে। দশ দিন CID-র চোখে ধুলো দিয়ে পালিয়ে বেড়িয়েছেন। নিজের মাকে দেখে ভেঙে পড়লেন সেই জুহিই। কোর্ট লকআপের বাইরে মাকে দেখে শিশুপাচারে অভিযুক্তের চোখ ছলছল। দুধের শিশুদের মায়ের থেকে আলাদা করে নেওয়া। তারপর রীতিমতো দর দাম করে তাদের বিক্রি।

আরও পড়ুন- কোন পথে পালানোর ছক কষেছিল জুহি?

শিশু পাচারের এই ঘৃণ্য অপরাধেই নাম জড়িয়েছে জুহি চৌধুরীর। গোয়েন্দারা বলছেন, চন্দনা চক্রবর্তী কালো কারবারকে বাঁচাতে দিল্লিতে কম দরবার করেননি জুহি। শিশু পাচার চক্র ফাঁস হতেই গায়েব হয়ে যান জুহি...CID-র দুদে গোয়েন্দাদের চোখ এড়িয়ে পালিয়ে বেড়িয়েছেন দশ দিন...সেই জুহিরই চোখেই জল...?

আরও পড়়ুন- জুহি'র গ্রেফতারি নিয়ে অস্বস্তি, ষড়যন্ত্র দেখছে বিজেপি

কোর্ট লকাপের বাইরে মাকে দেখে রীতিমতো ভেঙে পড়লেন জুহি। ছল ছল করে উঠল চোখ। আদালত চত্বরে এদিন মেয়ের সঙ্গে দেখা করতে আসেন জুহির মা মিঠু চৌধুরী। তবে মুখ খোলেননি তিনি।

.