“রাজ্যে নাকি বন্ধ নেই কোনও চাবাগান” মলয় ঘটকের বক্তব্য নিয়ে বিতর্কের ঝড় বিধানসভায়

  চাবাগান ইস্যুতে ফের বিতর্ক। রাজ্যে কোনও চাবাগান বন্ধ নেই। বিধানসভায় দাঁড়িয়ে দাবি মলয় ঘটকের। অনাহারে আত্মহত্যার ঘটনাও ঘটেনি। বিশ্বনাথ চৌধুরীর প্রশ্নের জবাবে জানান শ্রমমন্ত্রী। শ্রমমন্ত্রীর মন্তব্য ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে বিতর্কের ঝড়। রাজ্যে এখনও বন্ধ একাধিক বাগান। চা-শ্রমিক মৃত্যু রোধে টাস্ক ফোর্স গঠন করেছে সরকারও। বিনা পয়সায় চাল থেকে ব্যবস্থা হয়েছে রেশনের। সেক্ষেত্রে  কোন তথ্যের ভিত্তিতে শ্রমমন্ত্রীর এই দাবি?  প্রশ্ন তুলে সরব বিরোধীরা।

Updated By: Jun 21, 2016, 09:30 PM IST
“রাজ্যে নাকি বন্ধ নেই কোনও চাবাগান” মলয় ঘটকের বক্তব্য নিয়ে বিতর্কের ঝড় বিধানসভায়

ওয়েব ডেস্ক:  চাবাগান ইস্যুতে ফের বিতর্ক। রাজ্যে কোনও চাবাগান বন্ধ নেই। বিধানসভায় দাঁড়িয়ে দাবি মলয় ঘটকের। অনাহারে আত্মহত্যার ঘটনাও ঘটেনি। বিশ্বনাথ চৌধুরীর প্রশ্নের জবাবে জানান শ্রমমন্ত্রী। শ্রমমন্ত্রীর মন্তব্য ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে বিতর্কের ঝড়। রাজ্যে এখনও বন্ধ একাধিক বাগান। চা-শ্রমিক মৃত্যু রোধে টাস্ক ফোর্স গঠন করেছে সরকারও। বিনা পয়সায় চাল থেকে ব্যবস্থা হয়েছে রেশনের। সেক্ষেত্রে  কোন তথ্যের ভিত্তিতে শ্রমমন্ত্রীর এই দাবি?  প্রশ্ন তুলে সরব বিরোধীরা।

 

একের পর এক চা বাগান বন্ধ। অথচ চা বাগানে শ্রমিক মৃত্যুর বিষয়টি বিধানসভায় উপেক্ষা করল সরকার। সরকারের এই আচরণ লজ্জাজনক। শ্রমমন্ত্রীকে নিশানা করে মন্তব্য বিরোধী দলনেতা আবদুল মান্নানের।

 

চা বাগান নিয়ে সরকারের বিবৃতি সত্যের অপলাপ। সরকার নৈতিকতা বিসর্জন দিয়েছে। শ্রমমন্ত্রীকে আক্রমণ করে মন্তব্য সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তীর।