সিসিটিভি ফুটেজ দেখে তিন ঘণ্টার মধ্যে লরিসমেত গ্রেফতার চালক ও খালাসি

পাম্পে তেল নিতে এসে হাত সাফাই লরিচালক ও খালাসির। উধাও হয় নগদ ১ লাখ ৩০ হাজার টাকা। সিসিটিভি ফুটেজ দেখে তিন ঘণ্টার মধ্যে লরিসমেত গ্রেফতার চালক ও খালাসি। বেশি রাত হয়ে যাওয়ায় তখন পাম্প  বন্ধের  তোড়জোর  করছিলেন একমাত্র কর্মী। সেই সময় চেনা একটি লরি এসে দাঁড়ায় পাম্পে। চালক পরিচিত হওয়ায় গ্রাহককে ফেরাতে পারেননি পাম্প কর্মী।

Updated By: Feb 9, 2017, 11:36 PM IST
সিসিটিভি ফুটেজ দেখে তিন ঘণ্টার মধ্যে লরিসমেত গ্রেফতার চালক ও খালাসি

ওয়েব ডেস্ক: পাম্পে তেল নিতে এসে হাত সাফাই লরিচালক ও খালাসির। উধাও হয় নগদ ১ লাখ ৩০ হাজার টাকা। সিসিটিভি ফুটেজ দেখে তিন ঘণ্টার মধ্যে লরিসমেত গ্রেফতার চালক ও খালাসি। বেশি রাত হয়ে যাওয়ায় তখন পাম্প  বন্ধের  তোড়জোর  করছিলেন একমাত্র কর্মী। সেই সময় চেনা একটি লরি এসে দাঁড়ায় পাম্পে। চালক পরিচিত হওয়ায় গ্রাহককে ফেরাতে পারেননি পাম্প কর্মী।

সুযোগ বুঝে গাড়ির খালাসি সটান ঢুকে যায় ক্যাশঘরে। এর পর হাতসাফাই করে চম্পট। চুরি যায় এক লাখ তিরিশ হাজার টাকা। গাড়ি নিয়ে উধাও হয় লরিচালক ও খালাসি।

আরও পড়ুন- চুক্তি চাষে লক্ষ্মীলাভ

শেষ রক্ষা অবশ্য হয়নি। সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার তিন ঘন্টার মধ্যেই অপরাধী সঞ্জয় জয়সোয়াল ও রাহুল ঘোষকে টিটাগড় থেকে গ্রেফতার করে পুলিস। দুজনেই একটি সংস্থার হয়ে এটিএম মেশিন পৌছে দেওয়ার কাজ করত। নিয়মিত ওই পাম্প থেকে তেল নিত তারা। বৃহস্পতিবার সকালে খোয়া যাওযা টাকা উদ্ধার হয় সঞ্জয়ের বাড়ি থেকে। আগাম পরিকল্পনা করেই চুরি, সন্দেহ পুলিসের।

.