অবশেষে মাখড়া-চৌমণ্ডলপুর থেকে উঠল ১৪৪ ধারা

অবশেষে মাখড়া-চৌমণ্ডলপুর থেকে উঠে গেল ১৪৪ ধারা। মাস্কেটবাহিনীর তাণ্ডবের পরই  মঙ্গলডিহি ও বাতিকার গ্রাম পঞ্চায়েত এলাকায় ১৪৪ ধারা জারি করেছিল প্রশাসন। গত আটদিন ধরে মাকড়া ঢোকার সব রাস্তায় ব্যারিকেড করে রেখেছিল পুলিস। বাধা পেয়ে ফিরতে হয় বাম, বিজেপি ও কংগ্রেসের প্রতিনিধি দলকে।

Updated By: Nov 3, 2014, 01:42 PM IST
অবশেষে মাখড়া-চৌমণ্ডলপুর থেকে উঠল ১৪৪ ধারা

ওয়েব ডেস্ক: অবশেষে মাখড়া-চৌমণ্ডলপুর থেকে উঠে গেল ১৪৪ ধারা। মাস্কেটবাহিনীর তাণ্ডবের পরই  মঙ্গলডিহি ও বাতিকার গ্রাম পঞ্চায়েত এলাকায় ১৪৪ ধারা জারি করেছিল প্রশাসন। গত আটদিন ধরে মাকড়া ঢোকার সব রাস্তায় ব্যারিকেড করে রেখেছিল পুলিস। বাধা পেয়ে ফিরতে হয় বাম, বিজেপি ও কংগ্রেসের প্রতিনিধি দলকে।

এমনকী ত্রাণ নিয়ে গতকাল গ্রামে ঢুকতে পারেননি বিজেপি নেতা তথাগত রায়। একশো ধারা প্রত্যাহারের দাবি উঠছিল সব মহল থেকে। একইসঙ্গে তুলে নেওয়া হয়েছে পুলিসি ব্যারিকেডও।

আজ সকালে ১৪৪ ধারা প্রত্যাহারের দাবিতে জেলা পুলিস সুপারের অফিস ঘেরাও করে বামফ্রন্ট। শেষ পর্যন্ত মাস্কেটবাহিনীর  তাণ্ডবের আটদিন পর  মাখড়া থেকে  ১৪৪ ধারা প্রত্যাহারের কথা ঘোষণা করল জেলা প্রশাসন। অন্যদিকে, মাখড়ায় ত্রাণ পৌছে দেওয়ার দাবি তুলে আজ ব্রাহ্ণণডিহি মোড়ে বিক্ষোভ দেখান বিজেপির মহিলা মোর্চার সদস্যরা।  

.