জোড়া স্বস্তিতে ফুরফুরে মেজাজে মুখ্যমন্ত্রী

স্বস্তি লোকসভায়। স্বস্তি হাইকোর্টেও। আর তাতেই দীর্ঘদিন পর ফের ফুরফুরে মেজাজে মুখ্যমন্ত্রী। জলপাইগুড়ির সরকারি অনুষ্ঠানে কখনও গাইলেন গান। কখনও নতুন প্রকল্পের নাম বাছতে উপস্থিত জনতার সঙ্গে হালকা মেজাজে আলাপ। আবারও চেনা ছন্দে মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Dec 3, 2014, 06:23 PM IST
জোড়া স্বস্তিতে ফুরফুরে মেজাজে মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: স্বস্তি লোকসভায়। স্বস্তি হাইকোর্টেও। আর তাতেই দীর্ঘদিন পর ফের ফুরফুরে মেজাজে মুখ্যমন্ত্রী। জলপাইগুড়ির সরকারি অনুষ্ঠানে কখনও গাইলেন গান। কখনও নতুন প্রকল্পের নাম বাছতে উপস্থিত জনতার সঙ্গে হালকা মেজাজে আলাপ। আবারও চেনা ছন্দে মমতা বন্দ্যোপাধ্যায়।

জঙ্গি কার্যকলাপে জন্য বাংলাদেশে সারদার টাকা ব্যবহারের কোনও প্রমাণ মেলেনি। PMO প্রতিমন্ত্রীর এই বিবৃতিতেই ডিসেম্বরের প্রথম সপ্তাহেও যেন রাজ্য পেল স্বস্তির দখিনা বাতাস।

এখানেই শেষ নয়। পাড়ুইকাণ্ডে সিবিআই তদন্ত নয়। কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চের এই রায়-ও স্বস্তি এনে দিয়েছে রাজ্য সরকারকে।

আর এই দুই জোড়া স্বস্তির খবরই ফুরফুরে মেজাজে ফেরালো মুখ্যমন্ত্রীকে। তবে, আক্রমণের ঝাঁঝ এতটুকুও কমাননি মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর নিশানায় বিজেপি-র পাশাপাশি ছিল বামেরাও। কাজের খতিয়ান তুলে ধরে আগের সরকারকে তুলোধোনা করতেও ছাড়েননি মমতা বন্দ্যোপাধ্যায়।

.