ডাইন অপবাদে পিটিয়ে খুন মালবাজারে

ডাইন অপবাদে  দাদাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল বোনের বিরুদ্ধে। মৃতের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে বোন চাঁদমুনি মিঞ্চিকে গ্রেফতার করেছে নাগরাকাটা পুলিস। কুসংস্কার না নাকি অন্য কোনও কারণে খুন, তা খতিয়ে দেখছে পুলিস।

Updated By: Sep 23, 2016, 05:59 PM IST
ডাইন অপবাদে পিটিয়ে খুন মালবাজারে

ওয়েব ডেস্ক : ডাইন অপবাদে  দাদাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল বোনের বিরুদ্ধে। মৃতের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে বোন চাঁদমুনি মিঞ্চিকে গ্রেফতার করেছে নাগরাকাটা পুলিস। কুসংস্কার না নাকি অন্য কোনও কারণে খুন, তা খতিয়ে দেখছে পুলিস।

মালবাজারের  ভগতপুর চা বাগানের কর্মী রাজু মিঞ্চি। থাকতেন জাহাদি লাইনে। বুধবার রাত থেকে তার আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। শুক্রবার সকালে স্থানীয় গাঠিয়া নদীতে রাজু  মিঞ্চির দেহ উদ্ধার হয়। অভিযোগ বুধবার রাত ১১টা নাগাদ বাড়ি থেকে রাজুকে তুলে নিয়ে যায় কয়েকজন যুবক। মৃত রাজুর স্ত্রীর অভিযোগ, ডাইন অপবাদে কয়েকজন যুবককে দিয়ে দাদা রাজুকে খুন করেছেন তারই বোন চাঁদমনি মিঞ্চি। নাগরকাটা থানায় অভিযোগও জানিয়েছেন তিনি।

রাজুর স্ত্রীর অভিযোগ, বেশ কিছুদিন ধরেই চাঁদমনি পরিজনদের বলছিলেন রাজু একজন ডাইন। তাঁকে মেরে ফেলতে হবে। দাদাকে খুনের অভিযোগে চাঁদমুনিকে গ্রেফতার করেছে পুলিস। তবে এই খুনের পেছনে শুধুই কী কুসংস্কার না অন্য কোনও কারণ রয়েছে খতিয়ে দেখা হচ্ছে।

.