বোমাবাজির প্রতিবাদ করায় ছেলের সামনেই মাকে কুপিয়ে খুন

গভীর রাতে গ্রামে বোমাবাজির প্রতিবাদ করেছিলেন দম্পতি। এরপরেই বেপোরায়া দুষ্কৃতীরা ছেলের সামনেই কুপিয়ে খুন করল মাকে। দুষ্কৃতী হামলায় গুরুতর জখম বাবা। তাঁকে ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজে। সোমবার রাতে এই ঘটনা ঘটেছে পূর্বস্থলীর ঝাউডাঙায়। এঘটনায় পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে পূর্বস্থলী থানায়। গতরাতে ঝাউডাঙা গ্রামে গভীর রাতে বোমাবাজি শুরু করে দুষ্কৃতীরা। প্রতিবাদ করেন অপর্ণা ঘোষ ও তাঁর স্বামী বুদ্ধদেব ঘোষ।

Updated By: Nov 11, 2014, 06:16 PM IST

ওয়েব ডেস্ক: গভীর রাতে গ্রামে বোমাবাজির প্রতিবাদ করেছিলেন দম্পতি। এরপরেই বেপোরায়া দুষ্কৃতীরা ছেলের সামনেই কুপিয়ে খুন করল মাকে। দুষ্কৃতী হামলায় গুরুতর জখম বাবা। তাঁকে ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজে। সোমবার রাতে এই ঘটনা ঘটেছে পূর্বস্থলীর ঝাউডাঙায়। এঘটনায় পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে পূর্বস্থলী থানায়। গতরাতে ঝাউডাঙা গ্রামে গভীর রাতে বোমাবাজি শুরু করে দুষ্কৃতীরা। প্রতিবাদ করেন অপর্ণা ঘোষ ও তাঁর স্বামী বুদ্ধদেব ঘোষ।

এরপরেই উন্মত্ত দুষ্কৃতীরা ঝাঁপিয়ে পড়ে একের পর এক ধারাল অস্ত্রের কোপ মারে অপর্ণা ঘোষের ওপর।  হামলা চলে ওই দম্পতির সন্তান সুশান্ত ঘোষের সামনেই। হামলার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় অপর্ণা ঘোষের। আক্রান্ত হন স্বামী বুদ্ধদেব ঘোষও। গুরুতর জখম বুদ্ধদেববাবুকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। প্রতিবাদ করাতেই মাসুল দিতে হল তাঁর মা ও বাবকে, জানিয়েছেন ছেলে সুশান্ত ঘোষ।

.