বাড়ি ফেরার পথে দুষ্কৃতী হামলায় মৃত্যু কাঠ ব্যবসায়ীর

বাড়ি ফেরার পথে দুষ্কৃতী হামলায় মৃত্যু কাঠ ব্যবসায়ীর। দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুরের ঘটনা। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ যুবককে। মৃতের পরিবার জানিয়েছে, গতকাল সালিশি সভায় মধ্যস্থতা করতে যান ঘোষপাড়ার বাসিন্দা পূর্ণচন্দ্র মাঝি। চণ্ডীতলার এক তরুণীকে উত্ত্যক্ত করার অভিযোগ ছিল ঘোষপাড়ার এক যুবকের বিরুদ্ধে। এনিয়েই বসে সালিশি সভা। সেই সভাতেই ঠিক হয় আর মেলামেশা করবেন না ওই যুগল। সালিশিতে মধ্যস্থতা করেন ঘোষপাড়ার যুবক পূর্ণচন্দ্র মাঝি।

Updated By: Jan 24, 2017, 09:37 AM IST
বাড়ি ফেরার পথে দুষ্কৃতী হামলায় মৃত্যু কাঠ ব্যবসায়ীর

ওয়েব ডেস্ক: বাড়ি ফেরার পথে দুষ্কৃতী হামলায় মৃত্যু কাঠ ব্যবসায়ীর। দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুরের ঘটনা। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ যুবককে। মৃতের পরিবার জানিয়েছে, গতকাল সালিশি সভায় মধ্যস্থতা করতে যান ঘোষপাড়ার বাসিন্দা পূর্ণচন্দ্র মাঝি। চণ্ডীতলার এক তরুণীকে উত্ত্যক্ত করার অভিযোগ ছিল ঘোষপাড়ার এক যুবকের বিরুদ্ধে। এনিয়েই বসে সালিশি সভা। সেই সভাতেই ঠিক হয় আর মেলামেশা করবেন না ওই যুগল। সালিশিতে মধ্যস্থতা করেন ঘোষপাড়ার যুবক পূর্ণচন্দ্র মাঝি।

আরও পড়ুন স্ত্রীকে কটূক্তির প্রতিবাদ করেছিলেন, তাতেই জুটেছে বেদম মার

অভিযোগ,মধ্যস্থতায় খুশি হননি ঘোষপাড়ার কয়েকজন যুবক। গতকাল রাত দেড়টা নাগাদ কাঠ ব্যবসায়ী বাইকে করে বাড়ি ফিরছিলেন। সেইসময়ই রাস্তায় আটকানো হয় গাড়ি। তারপরেই ধারালো অস্ত্র নিয়ে যুবককে কোপানো হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় পূর্ণচন্দ্রের।

আরও পড়ুন  ফের বিনোদন পার্কে দুর্ঘটনা, রোপওয়ে সারাতে উঠে মৃত্যু কর্মীর

.