অবাধ টোকাটুকিতে বাধা দিয়ে আক্রান্ত পরীক্ষা নিয়ামক

পরীক্ষা হলে কোনও গার্ড নেই। ইটাহারের মেঘনাদ সাহা কলেজে চলছিল অবাধে টোকাটুকি। হঠাত্‍ই হলে ঢুকে পড়েন গৌরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ামক। নকলে বাধা দেন তিনি। তেড়ে আসে এক পরীক্ষার্থী। হুমকিও দেয়। শেষ পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিস।

Updated By: Aug 29, 2013, 10:15 PM IST

পরীক্ষা হলে কোনও গার্ড নেই। ইটাহারের মেঘনাদ সাহা কলেজে চলছিল অবাধে টোকাটুকি। হঠাত্‍ই হলে ঢুকে পড়েন গৌরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ামক। নকলে বাধা দেন তিনি। তেড়ে আসে এক পরীক্ষার্থী। হুমকিও দেয়। শেষ পর্যন্ত  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিস। 
এরপর কলেজ কর্তৃপক্ষের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের বৈঠক চলার সময় ঘরে ঢুকে  বিক্ষোভ দেখায় তৃণমূল ছাত্র পরিষদ। খাতা ফেরতের দাবিতে বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি ও অধ্যক্ষকে কার্যত ঘেরাও করে রাখে তারা। তাঁদের দাবি, পকেট থেকে কাগজ পেলেও টোকাটুকির অভিযোগ আনা যাবে না। পরিস্থিতি নিয়ন্ত্রণে কলেজে আসে র‌্যাফ। তবে শেষ পর্যন্ত জট কাটে পরীক্ষা নিয়ামকের আশ্বাসে। তিনি জানিয়ে দেন, যাদের খাতা নেওয়া হয়েছে, তাঁরা শুধুমাত্র আজ পরীক্ষায় বসতে পারবে না। আগামিকাল থেকে তারা ফের পরীক্ষায় বসবে। এরপরই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

.