খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভ্যানিস করে দেবেন জাদুকর!

গোটা ট্রেন ভ্যানিশ।  গিলি গিলি ছু তে মানুষ ভ্যানিশ। জাদুকরদের এমন কীর্তিকলাপ নতুন নয়। কিন্তু মধ্যমগ্রামে জাদুর বিজ্ঞাপন টাঙানো নিয়ে থানায় অভিযোগ জানানো হয়েছে। বিজ্ঞাপন দাবি করা হয়, খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভ্যানিস করে দেবেন জাদুকর। আর তাতেই স্থানীয় বিজেপি নেতাদের ক্ষোভ। ম্যাজিক শো। আর তার বিজ্ঞাপনে পরিকল্পিত ষড়যন্ত্র  দেখতে পাচ্ছেন মধ্যমগ্রামের বিজেপি নেতারা। মধ্যমগ্রামের বিভিন্ন জায়গায় ম্যাজিক শোয়ের বিজ্ঞাপন দিয়ে বড় বড় পোস্টার হোডিং টাঙানো হয়েছে। বিজ্ঞাপনে দাবি করা হয়েছে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভ্যানিস করে দেবেন জাদুকর। আর তাতেই স্থানীয় বিজেপি নেতাদের ক্ষোভ।

Updated By: Feb 5, 2017, 09:12 PM IST
খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভ্যানিস করে দেবেন জাদুকর!

ওয়েব ডেস্ক: গোটা ট্রেন ভ্যানিশ।  গিলি গিলি ছু তে মানুষ ভ্যানিশ। জাদুকরদের এমন কীর্তিকলাপ নতুন নয়। কিন্তু মধ্যমগ্রামে জাদুর বিজ্ঞাপন টাঙানো নিয়ে থানায় অভিযোগ জানানো হয়েছে। বিজ্ঞাপন দাবি করা হয়, খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভ্যানিস করে দেবেন জাদুকর। আর তাতেই স্থানীয় বিজেপি নেতাদের ক্ষোভ। ম্যাজিক শো। আর তার বিজ্ঞাপনে পরিকল্পিত ষড়যন্ত্র  দেখতে পাচ্ছেন মধ্যমগ্রামের বিজেপি নেতারা। মধ্যমগ্রামের বিভিন্ন জায়গায় ম্যাজিক শোয়ের বিজ্ঞাপন দিয়ে বড় বড় পোস্টার হোডিং টাঙানো হয়েছে। বিজ্ঞাপনে দাবি করা হয়েছে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভ্যানিস করে দেবেন জাদুকর। আর তাতেই স্থানীয় বিজেপি নেতাদের ক্ষোভ।

আরও পড়ুন দুর্ঘটনার পর এক দিন কেটে গেলেও আসানসোল-হাওড়া রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হল না

গত তিরিশ তারিখ এই বিষয়ে স্থানীয় মধ্যমগ্রাম থানায় অভিযোগ জানায় বিজেপি নেতারা। তাদের অভিযোগ থানা কোনও পদক্ষেপ নেয়নি। বিজেপি নেতাদের অভিযোগ এই ধরণের বিজ্ঞাপন দেওয়ার পেছনে রয়েছে পরিকল্পিত ষড়যন্ত্র।তবে অভিযোগের পর পোস্টার -হোডিং খুলে না নেওয়া হলেও, বিজ্ঞাপনে  মোদি কে ভ্যানিশ করার কথা লেখা অংশটি কে বা কার কেটে দিয়েছে।

আরও পড়ুন  নকল সার তৈরির কারখানার খোঁজ মিলল রায়গঞ্জের সোহারই এলাকায়