নার্সের হাত থেকে পড়ে গিয়ে মৃত্যু সদ্যোজাতর

নার্সের হাত থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে সদ্যোজাতর। এই অভিযোগে উত্তাল হয়ে উঠল জলপাইগুড়ি সদর হাসপাতাল। যদিও হাত থেকে পড়ে  শিশুর মৃত্যুর অভিযোগ মানতে নারাজ চিকিত্‍সক। তাঁর দাবি, ময়নাতদন্ত করলেই জানা যাবে আসল সত্য। যদিও ময়না তদন্ত ছাড়া দেহ নিয়ে চলে যায় পরিবার।

Updated By: Aug 15, 2016, 09:00 PM IST
নার্সের হাত থেকে পড়ে গিয়ে মৃত্যু সদ্যোজাতর

ওয়েব ডেস্ক: নার্সের হাত থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে সদ্যোজাতর। এই অভিযোগে উত্তাল হয়ে উঠল জলপাইগুড়ি সদর হাসপাতাল। যদিও হাত থেকে পড়ে  শিশুর মৃত্যুর অভিযোগ মানতে নারাজ চিকিত্‍সক। তাঁর দাবি, ময়নাতদন্ত করলেই জানা যাবে আসল সত্য। যদিও ময়না তদন্ত ছাড়া দেহ নিয়ে চলে যায় পরিবার।

জলপাইগুড়ির বাহাদুরপুরের বাসিন্দা মহম্মদ হালিমের স্ত্রী রবিবার প্রসববেদনা নিয়ে ভর্তি হন বেলাকোবা হাসপাতালে। সোমবার সকালে বেলাকোবা থেকে তাঁকে পাঠানো হয় জলপাইগুড়ি সদর হাসপাতালে। কিন্তু সন্তান প্রসবের পর দেখা যায় সদ্যোজাত মৃত। পরিবারের অভিযোগ, নার্সের হাত থেকে পড়ে গিয়েই মৃত্যু হয়েছে সদ্যোজাত শিশুর।

নার্স ও চিকিত্‍সকের বিরুদ্ধে গাফিলতির অভিযোগে চাঞ্চল্য ছড়ায় হাসপাতালে। চিকিত্‍সকদের দাবি গাফিলতিতে নয়, জলপাইগুড়ি সদর হাসপাতালে নিয়ে আসতেই দেরি হয়েছে প্রসূতিকে। শিশু মৃত্যু সেই কারণেই।