পুলিসকর্মীর শ্লীলতাহানি, পাশে নেই পুলিসই

Updated By: Jun 29, 2015, 07:56 PM IST
পুলিসকর্মীর শ্লীলতাহানি, পাশে নেই পুলিসই

পুলিসের পাশে নেই পুলিসই। অভিযোগ আছে। কিন্তু ব্যবস্থা নেই। বর্ধমানের পূর্বস্থলী থানায়, আইসি-র বিরুদ্ধে কুপ্রস্তাব- শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন এক মহিলা পুলিসকর্মী। অভিযোগ, এর প্রতিবাদ করায়

উল্টে তাঁকেই সাসপেন্ড করে দেওয়া হয়েছে। খবর করতে গিয়ে আক্রান্ত সংবাদমাধ্যমও।

মন্ত্রী বলছেন বটে, কিন্তু বাস্তবও কি তাই! এ প্রশ্ন অস্বস্তি বাড়ালেও, উঠছে।  বিশেষ করে, বর্ধমানের পূর্বস্থলী থানার ঘটনা নতুন করে প্রশ্নের মুখে দাঁড় করিয়েছে পুলিস-প্রশাসনকে। দিনের পর দিন কুপ্রস্তাব।

এমনকি শ্লীলতাহানিও। সবটাই থানার ভিতরে। অভিযোগকারী পূর্বস্থলী থানার এক মহিলা পুলিস কর্মী।  আর অভিযোগ, খোদ আইসি-র বিরুদ্ধে। কয়েক মাস ধরে থানায় ওই কাণ্ড চলছিল বলে অভিযোগ।

SDPO-র কাছে মৌখিক অভিযোগ জানান ওই মহিলা। তাঁর দাবি, কোনও লাভ হয়নি। অভিযোগ দায়েরের চেষ্টা করেন থানায়। কিন্তু নেওয়া হয়নি। আর এবার, সাসপেন্ড হয়ে গিয়েছেন তিনি নিজেই।  

সোমবার ওই খবর করতে গেলে, বাধার মুখে পড়েন সাংবাদিকরা। শুনতে হয়, গ্রেফতারির হুমকি।  মারধরের মুখেও পড়তে হয়েছে। প্রতিবাদে পূর্বস্থলী থানার বাইরে বিক্ষোভ দেখান সাংবাদিকরা। ঘটনা খতিয়ে দেখা

হচ্ছে বলে জানিয়েছেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সোমবার কালনায় এসডিপিও-র কাছে লিখিত অভিযোগ জমা করেছেন ওই মহিলা পুলিসকর্মীর স্বামী। জেলার পুলিস কর্তারা অবশ্য কিছু বলতে নারাজ।   

 

.